কারোনা সন্দেহে মাকে বাথরুমে বন্দি করে রাখল সন্তানরা!

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১১:৩২ পূর্বাহ্ণ, মার্চ ২৩, ২০২০

করোনা ভাইরাসে আ’ক্রান্ত হয়ে দিনদিন মৃ’তের সংখ্যা বেড়েই চলছে। সারাবিশ্বে এখন পর্যন্ত এই ভাইরাসে মৃ’ত্যু হয়েছে ৭১৫৮ জনের। এরইমধ্যে আ’ক্রান্তের সংখ্যা ১ লাখ ৬৯ হাজার ৯০৬ জন। এছাড়া চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৮২ হাজার ৬৮৮ জন। ইতোমধ্যে বাংলাদেশে করোনাভাইরাসে আ’ক্রান্ত ২৭ জন রোগী শনাক্ত হয়েছে।

এদিকে, কারোনা সন্দেহে স্ত্রীকে বাথরুমে বন্দি করে রেখেছিল স্বামী-সন্তানরা।

এই বিষয়ে মহিলা দাবি করেন, তাঁর স্বামী এবং দুই প্রাপ্তবয়স্ক ছেলে তাঁকে বাথরুমে আটকে রেখেছে। একজন পুলিশ সদস্য দেরি না করে ঘটনাস্থলে পৌঁছেও যান। গিয়ে বুঝতে পারলেন, পারিবারিক কোনো কলহের জেরে এটা ঘটেনি। বরং ভদ্রমহিলার স্বামী জানান, স্ত্রীকে বাথরুমে বন্দি করে রাখার কারণ করোনা সংক্রমণের ঝুঁকি। ইউরোপের দেশ লিথুয়ানিয়ায় অদ্ভুত এই ঘটনায় ঘটেছে।

জানা যায়, মহিলা সাম্প্রতিক সময়ে ইতালি গিয়েছিলেন এবং সেখানে চীনা কয়েকজনের সংস্পর্শে এসেছেন। মহিলা নিজেই বিষয়টা স্বামীকে জানিয়ে বলেন, আশঙ্কা করছেন, তিনি করোনাভাইরাসে আ’ক্রান্ত হতে পারেন। স্ত্রীকে আশ্বাস দেওয়ার বদলে ভদ্রলোক একজন চিকিৎসকের সঙ্গে কথা বলেন তিনি। চিকিৎসক স্ত্রীকে আলাদা করে রাখার পরামর্শ দেন। তখনই তিনি ও দুই ছেলে মিলে তাঁকে বাথরুমে আটকে ফেলেন।