নবীনগরে সাংবাদিকদের সাথে জেলা বিএনপির আহবায়কের মতবিনিময়

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১২:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২৪

ফরিদ আহমেদ।ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহবায়ক ও নবীনগর উপজেলা বিএনপি সভাপতি এডভোকেট এমএ মান্নান বুধবার (১৮ সেপ্টেম্বর) স্থানীয় মহিলা ডিগ্রি কলেজ মিলনায়তনে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। এমএ মান্নান বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের জয়কে দ্বিতীয় স্বাধীন বাংলাদেশ উল্লেখ করে তার সৃষ্টিলগ্নে আন্দোলনে যারা শহীদ ও আহত হয়েছেন তাদের সকলের প্রতি শ্রদ্ধা ও সমবেদনা জানিয়ে আওয়ামী দুঃশাসনের চিত্র তুলে ধরে বলেন, বিগত ১৭টি বছর আমাদের কোন বাক স্বাধীনতা ছিল না, সাংবাদিকরাও সত্য লিখতে পারেননি, তাদের হাত পা বেঁধে দেওয়া হয়েছিল।

আজ আমরা স্বাধীন, এই স্বাধীন দেশে মুক্ত বাতাসে আপনাদের সামনে এসেছি, নবীনগরের শিক্ষা, স্বাস্থ্য, চিকিৎসা, বিদ্যুৎ, গ্যাস ও যোগাযোগ ব্যবস্থা উন্নয়নসহ দুর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। তিনি তার নেতাকর্মীদের প্রতি হুশিয়ারী উচ্চারণ করে বলেন, কেউ কোন অন্যায়, দখলদারিত্ব, চাঁদাবাজি করলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। তিনি সাংবাদিকদের বলেন, আপনারা স্বাধীন আপনারা আমাদের কোন লোক যদি এ ধরনের কোন কাজে লিপ্ত থাকে তা তুলে ধরবেন। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে এমপি মনোনয়ন প্রত্যাশী ঘোষণা দিয়ে বলেন, আমি আশাবাদী দল আমাকে মনোনয়ন দিবে, দল যাকে মনোনয়ন দেয় আমরা তার পক্ষেই দলের সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করব, আমাদের মাঝে প্রতিযোগিতা আছে বিরোধ নেই।

মতবিনিময় সভায় বিএনপির সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও উপজেলার ইউনিয়ন ওয়ার্ড কমিটির সভাপতি সম্পাদকরা উপস্থিত ছিলেন।সভায় নবীনগর প্রেসক্লাব সভাপতি শ্যামা প্রসাদ চক্রবর্তী শ্যামল সভাপতিত্ব করেন। দলীয় নেতাকর্মীদের মাঝে বক্তব্য রাখেন, নবীনগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর প্রশাসক মো. মলাই মিয়া, ওবায়দুল হক লিটন, মাসুদুল ইসলাম মাসুদ, আশরাফুল ইসলাম রাজু, জহিরুল হক জুরু মিয়া, মো. শুক্কর খান, আশরাফ হোসেন দুলাল প্রমুখ।