কেন্দুয়ায় প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভা

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১২:৫৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২৪

কোহিনূর আলম।নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে ।বুধবার (১৮ সেপ্টেম্বর) উপজেলা পরিষদ হল রুমে এ মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আমিনুল ইসলাম খানের সভাপতিত্বে ও উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার মির্জা মোহাম্মদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা কার্যক্রম কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার ইমদাদুল হক তালুকদার ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোহাম্মদ আবুল কাসেম।প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আপনারা শুধু শিক্ষক না ম্যানেজারও এবং শিক্ষকদের সাথে ছাত্রদের আন্তরিকতা থাকতে হবে । তবেই আগামী বাংলাদেশ বিনির্মানে সহজে এগিয়ে যেতে পারবো । তিনি আরো বলেন, আমরা সততা, কর্ম দক্ষতা ও জবাবদিহিতার বাংলাদেশ গড়ে তুলতে চাই ।

এছাড়াও বক্তব্য রাখেন, শিক্ষক শিরিন আরা, এখলাছ উদ্দিন, মনিরুজ্জামান খান কাজল প্রমুখ ।সভায় এডহক কমিটি এ মাসের মধ্যে উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক অনুমোদন করতে হবে ও ২য় প্রান্তিক মূল্যায়নের উত্তর পত্র যথাযথ ভাবে মূল্যায়ন পূর্বক মা সমাবেশের মাধ্যমে ফলাফল ঘোষনা করা সহ ২৩টি এজেন্ডা নিয়ে আলোচনা করা হয় ।

এছাড়াও উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ আমিনুল ইসলাম খান সকলের মাঝে পরিচয় করিয়ে দেন ৪০তম বিসিএস (ফিসারীজ) নন ক্যাডার ফাতেমা আক্তার সুমি নবনিযুক্ত প্রধান শিক্ষক সাগুলী সরকারী প্রাথমিক বিদ্যালয় ও উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক ও সহকারী শ্রেষ্ঠ শিক্ষকদের ।এ সময় উপস্থিত ছিলেন, উপজেলার ১৮২ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকবৃন্দ ।