সিরাজগঞ্জ জামায়াতের সুধী সমাবেশ অনুষ্ঠিত

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:০১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২৪

মোঃ লিমন আলী।বাংলাদেশ জামায়াতে ইসলামী সিরাজগঞ্জ জেলা শাখার উদ্যোগে সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ ২১ ই সেপ্টেম্বর (শনিবার) সকাল ১১ টা সিরাজগঞ্জ দারুন ইসলাম একাডেমী‌তে অনুষ্ঠিত হয় সুধী সমাবেশে।প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির মাওলানা মোঃ শফিকুল রহমান। এই সময় তিনি বলেন এই দেশে নতুন করে স্বাধীন করার জন্য যারা প্রাণ দিয়েছে তাদের আমরা শহিদ বলে এবং বীর হিসেবে ঘোষণা দিয়েছি। শহিদের প্রতি দোয়া ও আহতদের জন্য সুস্থতা কামনা করছি।

এই সময় তিনি আরো বলেন শিক্ষা ব্যাবস্থার উন্নত করতে হবে এবং বর্তমানে যারা সরকারি দায়িত্ব আছেন তাদের উপর বিশ্বাস রাখি তাঁরা দেশকে সঠিক জায়গায় নিয়ে যাবে আসা রাখি আর যদি দেখি তাঁরাও ভুল পথে হাঁটছে তাহলে সর্ব প্রথম প্রতিবাদ করবে বাংলাদেশ জামায়াতে ইসলামী। আসা করছি তারা পারবে এবং তাদের দোয়া রইল। তিনি বলেন বিগত পনেরো বছর ফ্যাসিবাদী সরকার দেশের অবস্থা একদম নষ্ট করে ফেলেছিল।

যারা অন্যায় করেছিল তাদের আমি সাধারণ ক্ষমা ঘোষণা করেছি কিন্তু দলের আমির হিসেবে নয় ব্যাক্তিগত ভাবে তাদের ক্ষমা করে দিয়েছি। আর যাদের অন্যায়ের বিচারে ফাঁসি হবে তাদের ফাঁসি দিতে হবে জেল হলে জেলে দিতে হবে। বাংলাদেশ জামায়াতে ইসলামী সর্বত্র চেষ্টা করবে যারা বিচার পাবে না তাদের বিচারের সর্বত চেষ্টা করবেন।এই সময় বিশেষ অতিথি ছিলেন মাওলানা মোঃ রফিকুল ইসলাম খান বাংলাদেশ জামায়াতে ইসলামীর জেনারেল সেক্রেটারি। উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা জামায়াতের আমির মাওলানা শাহিনুর আলম আরো উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলার উপজেলার আমিরগণ সহ সিরাজগঞ্জ শহর শাখার সহ সিরাজগঞ্জ উপজেলার কর্মী ও সদস্যবৃন্দ এবং সিরাজগঞ্জ জেলার সাধারণ জনগণ।