চাটখিলে দোকান ঘর দখল নিয়ে বিএনপি নেতার পাল্টা অভিযোগ

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:৩৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২৪

মোঃ হানিফ।চাটখিল পৌর শহরের সবজি বাজারে ৩টি দোকান ঘর বিএনপি নেতা আল উদ্দিন ও তার ভাই কফিল উদ্দিন গংরা দখল করে নিয়েছে বলে গত শনিবার বিকেলে সংবাদ সম্মেলনে ৬নং ওয়ার্ডের অধিবাসী আশ্রাফুল আজিম রুবেলের আনিত অভিযোগের প্রতিবাদ করেছেন বিএনপি নেতা আলা উদ্দিন ভুঁইয়া। গতকাল রোববার সন্ধ্যায় চাটখিল প্রেস ক্লাব সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের মধ্যে তিনি এর প্রতিবাদ জানান।

সংবাদ সম্মেলনে উপজেলা বিএনপি যুগ্ন আহবায়ক আলা উদ্দিন ভুঁইয়া জানান, সবজি বাজারে লিজ মূলে তারা ১৯৮৩ সালে আমার পিতা মো: তোফাজ্জল হোসেন সহ আমাদের ভূঁইয়া পরিবারের ৪জন লিজ নিয়ে ধামালিয়া মৌজার ৪২নং দাগের ডিএস ৪৮ নং খতিয়ানের ১শতাংশ সম্পত্তি মালিক দখলকার হয়ে ভোগ দখলে ছিলাম। ২০১৩ সালে রুবেল গংরা আইন আদালতের তোয়াক্কা না করে উপজেলা যুবলীগের আহবায়ক বেলায়েতের নেতৃত্বে ডাকাত সদস্য রকি সহ ৭০-৮০ জন সন্ত্রাসী অস্ত্রের মুখে আমাদের লিজকৃত সম্পত্তি জবর দখল করে নেয়।

ঘটনার ১মাস পর আমরা আদালতের রায়ের মাধ্যমে আমরা আমাদের দোকান ঘর পূনরায় ভোগ দখলে যাই। আমরা উক্ত সম্পত্তি ২০২৪ সাল পর্যন্ত লিজ নবায়ন করে দখলে আছি। রুবেলের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমি এবং আমার ভাই উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক কফিল উদ্দিন কে সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য আমাদের বিরুদ্ধে এসব মিথ্যা অভিযোগ দায়ের করেন। আমরা এর তিব্র নিন্দা জানাই। একই সাথে ক্যাসিনো সম্রাট রুবেল কে গ্রেফাতর কারার জন্য প্রশাসনের প্রতি দাবি জানাই।