ধোবাউড়ায় মোজাম্মেল বাবু ও শ্যামল দত্তকে ভারতে পাচারচক্রের সাথে জড়ানোর প্রতিবাদে ছাত্রদল নেতার সংবাদ সম্মেলন

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:৪৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০২৪

মোশাররফ হোসেন সাগর।ময়মনসিংহের ধোবাউড়ায় উপজেলা ছাত্রদল নেতা আজহারুল ইসলাম খান রাজু, মুশফিক তালুকদার এবং শাওন এর নামে বিভিন্ন গণমাধ্যমে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্তকে পাচার চক্রে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রচার করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে।

রবিবার বিকালে ধোবাউড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আজহারুল ইসলাম খান রাজু। তিনি লিখিত বক্তব্যে বলেন, গত ১৬ সেপ্টেম্বর ভোররাতে ধোবাউড়ায় ৭১ টিভির সিইও মোজাম্মেল বাবু ,ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত, সিনিয়র রিপোর্টার জেমসন মাহবুব আটকের ঘটনায় আমিসহ মুশফিক তালুকদার ও শাওনকে জড়িয়ে বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রচার করা হচ্ছে।

প্রকৃত ঘটনা না জেনে ভুল তথ্যে এসব সংবাদ করা হচ্ছে। এতে সমাজে আমাদের মানক্ষুন্ন হচ্ছে। প্রকৃতপক্ষে উল্লেখিত তারিখে আমার এলাকার এলাকাবাসী একটি প্রাইভেটকার দাড়ানো অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়দের সন্দেহ হলে স্থানীয়রা তাদের আটক করেছে।

পরবর্তীতে তারা সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে দৈনিক মানবজমিন এর স্থানীয় সাংবাদিক ইস্রাফিল হোসাইন পাপ্পুর মাধমে ধোবাউড়া থানা পুলিশকে অবহিত করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আটককৃত সাংবাদিক মোজাম্মেল বাবু,শ্যামল দত্ত,জেমসন মাহবুব এবং গাড়ি চালককে থানায় নিয়ে আসে।

কিন্তু এ ঘটনায় একটি কুচক্রী মহলের সহযোগিতায় রাজু,শাওন এবং মুশফিককে পাচারকারী উল্লেখ করে উদ্দেশ্য প্রণোদিতভাবে বানোয়াট ও মিথ্যা তথ্যের ভিত্তিতে বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রচার করা হয়।প্রকৃতপক্ষে পাচার চক্রের সাথে তারা জড়িত নয় বলে দাবি করেন।

এসময় তারা প্রচারিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে পাচারকারীদের বিচার দাবি করেন।