রেমিট্যান্স যোদ্ধা ধর্মঘর পশ্চিমাঞ্চলের উদ্যোগে ঘর নির্মাণ করে দেওয়া হয় অসহায় প্রতিবন্ধী মিজানুর রহমানকে

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:৩৬ অপরাহ্ণ, আগস্ট ১, ২০২৪

মোঃ মোক্তার হোসেন।রেমিট্যান্স যোদ্ধা ধর্মঘর পশ্চিমাঞ্চলের উদ্যোগে হাঁপানিয়া গ্রামের মোঃ আব্দুর রহমানের ছেলে প্রতিবন্ধী মিজানুর রহমানকে বসবাসের জন্য একটি ঘর নির্মাণ করে দেওয়া হয়।

ঘর হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন সম্মানিত উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব মো:এরশাদ আলী, সাবেক প্রধান শিক্ষক ফারুক আহমেদ স্যার, ৯ নং ওয়ার্ডের মেম্বার আব্দুল মন্নান জিতু, মোঃ মোক্তার হোসেন ৯৯+ এর এম ডি ও সাবেক সাধারণ সম্পাদক বাংলাদেশ কৃষকলীগ ধর্মঘর ইউপি শাখা, মাইনুল ইসলাম সোহাগ সাধারণ সম্পাদক বাংলাদেশ কৃষক লীগ ধর্মঘর ইউপি শাখা ,কুয়েত প্রবাসী মজিবুর রহমান, সমাজ সেবক রফিকুল ইসলাম, সংগঠনের স্থানীয় প্রতিনিধি মাওলানা সাইফুল ইসলাম জুনায়েদ, বাংলা টিভির প্রতিনিধি সাংবাদিক হামিদুর রহমান, সাংবাদিক জাকির হোসেন সহ সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ ।

রেমিট্যান্স যোদ্ধা ধর্মঘর পশ্চিমাঞ্চল অল্প কিছু সদস্য নিয়ে পরিচালিত হয়ে আসছে। তারা নিজেদের পরিবার দেখা শোনার পাশাপাশি সবসময়ই অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে। সংগঠনের স্থানীয় প্রতিনিধি সাইফুল ইসলাম জুনায়েদ বলেন রেমিট্যান্স যোদ্ধা ধর্মঘর পশ্চিমাঞ্চলের এ পর্যন্ত তারা ১৭ টি ঘর নির্মাণ করেছেন এবং তারা সব সময় অসহায়ের পাশে ছিলেন থাকবেন ভবিষ্যতে আরো এরকম ঘর নির্মাণ অব্যাহত থাকবে। এবং কোরআন তেলাওয়াত ও দোয়া পড়ান মাওলানা জয়নাল আবেদীন সাহেব রেমিট্যান্স যোদ্ধা ধর্মঘর পশ্চিমাঞ্চলের সকল সদস্যদের জন্য দোয়া করেন তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।