জকিগঞ্জে দেশীয় অস্ত্র ধরে দেড়লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগ

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:০৯ অপরাহ্ণ, আগস্ট ৪, ২০২৪

আজাদুর রহমান।সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার বাবুর বাজারের শাহেদুল আলম শাওনের প্রায় দেড় লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগ ওঠেছে।গতকাল শুক্রবার রাত ৯ টার দিকে ১ লক্ষ ৩৫ হাজার টাকা ছিনতাই হয়।দেশীয় অস্ত্র ধরে ছিনতাইয়ের অভিযোগ করেন শাজেদুল আলম শাওন সুলতানপুর ইউনিয়নের ইলাবাজ গ্রামের সৌদী প্রবাসী আব্দুল বাছিতের ছেলে।

এ দিকে আব্দুল বাছিতের চাচা আব্দুর রূফ বাদী হয়ে ২ জনের নামে ও ৪-৫ জনকে অজ্ঞাত নামায় মামলা দায়ের করেন।এ সময় ইজাহারে উল্লেখ করেন, আমার বাতিজা আব্দুল বাছিতের ছেলে শাহরুল আলম স্বপন ও তার খালাতো ভাই রেদওয়ান হোসেন বাবুরবাজার দোকান থেকে গাড়ির ইনকাম সহ ১ লক্ষ ৩৫ হাজার টাকা নিয়ে বাড়িতে আসার সময় ইদানীং রেস্টুরেন্টের পাশে দেশীয় অস্ত্র ধরে টাকা নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

বাবুরবাজারের ব্যববসায়ী সমিতির দায়িত্বশীলরাও এ ঘটনায় দুঃখ প্রকাশ করেন এবং বলেন”” –সকল ছিনতাইকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে প্রশাসনের প্রতি জোর দাবি জানাই। এছাড়া বিভিন্ন সময়ে বাজারে দোকান চুরির বিষয়ে তুলে ধরে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।