বরগুনা প্রধান মন্ত্রীর পদত্যাগ খবর পেয়ে ছাত্র ও জনতা, বিএনপি বিজয় মিছিল

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১১:৩৪ পূর্বাহ্ণ, আগস্ট ৬, ২০২৪

মোঃ সুজন।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ এর পরে বিজয় মিছিল নিয়ে ছাত্র ও জনতা, বিএনপি, অন্যন সংগঠন। বরগুনা হাজার মানুষ এর ঢল। ছাত্র ছাত্রীরা বিজয় মিছিল নিয়ে দলে দলে জড়ো হয় শহীদ মিনারে।বিএনপি ও অন্যন সংগঠনের নেতাকর্মীরা বরগুনা পৌরসভার বিভিন্ন স্থানে আনন্দ মিছিল শেষ করে বিএনপি অফিস এর সামনে জড়ো হয়। এই সময় মিষ্টি বিতরন করে সেচ্ছাসেবক দলের পৌর আহ্বায়ক এম সাইফুল্লাহ সহ নেতাকর্মীরা।

এই সময় বিক্ষোপ্ত জনতা, জেলা আওয়ামী লীগ অফিস সহ সাবেক সাংসদ সদস্য বাস ভবন পৌরসভা বিভিন্ন স্থানে আওয়ামী লীগ এর অনৈতিক বিভিন্ন স্থাপনা অগ্নি সংযোগ সহ ভাংচুর চালাই।ছাত্রদের সাথে মতবিনিময় করেন বরগুনা সদর উপজেলা ছাত্র দলের আহ্বায়ক মেহেদী হাসান রনি ও জেলা ছাত্রদলের প্রচার সম্পাদক সালেহ মোহাম্মদ আরাফাত ও অন্যন নেতাকর্মীরা।

ছাত্ররা বলেন, আমরা দেশের জন্য আন্দোলন করেছি। স্বৈরাচার পতন গঠিয়ে আমরা জয় নিয়ে ঘরে ফিরছি।বিএনপির সাবেক জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক এ,জেড,এম সালেহ ফারুক বলেন, আমরা প্রথম থেকে ছাত্রদের পাসে থেকেছি, আজ বিজয়ে তাদের পাসে আছি। বৈষম্য বিরধী ছাত্র আন্দোলন আজ তাদের বিজয় হয়ছে এ দেশ থেকে স্বৈরাচার পত ঘটিয়েছে এই ছাত্ররা। আমার ছাত্র বন্ধুরা যারা মৃত্যু বরন করেছে তার হিসাব দিতে হবে।