মৌলভীবাজারে জামায়াতের শোকরানা সমাবেশ ও গণমিছিল

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১২:৫৫ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২৪

এস. এম আবু রায়হান॥ মৌলভীবাজার জেলা জামায়াতের উদ্যোগে শোকরানা সমাবেশ ও গণমিছিল অনুষ্ঠিত হয়েছে। ৬ আগষ্ট মঙ্গলবার সকাল ১১টায় প্রেসক্লাব চত্বরে শোকরানা সমাবেশ শুরু হয়। সমাবেশ শেষে মিছিল প্রেসক্লাব চত্বর থেকে শুরু হয়ে পুরো শহর প্রদক্ষিণ করে কুসুমবাগ পয়েন্টে শেষ হয়।

জেলা সেক্রেটারী প্রিন্সিপাল ইয়ামীর আলী’র পরিচালনায় সমাবেশ শুরু হয়। ১২টার দিকে কারাগার থেকে মুক্ত হয়ে সমাবেশ পৌঁছান জেলা আমীর ইঞ্জিনিয়ার শাহেদ আলী। পরবর্তীতে জেলা আমীর ইঞ্জিনিয়ার শাহেদ আলী সমাবেশের সভাপতিত্ব করেন।সমাবেশে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় মজলিসে সূরা সদস্য ও সিলেট আঞ্চলিক টিম সদস্য দেওয়ান সিরাজুল ইসলাম মতলিব, সাবেক জেলা আমীর আব্দুল মান্নান, নায়েবে আমীর মাওলানা আব্দুর রহমান, এসিস্ট্যান্ট সেক্রেটারী আলাউদ্দিন শাহ, পৌর আমীর হাফেজ তাজুল ইসলাম, সদর উপজেলা আমীর ফখরুল ইসলাম, পৌর সেক্রেটারী মুর্শেদ আহমদ চৌধুরী, সদর উপজেলা সেক্রেটারী আশিক আল রশিদ চৌধুরী, এডভোকেট কামরুল ইসলাম, ছাত্রশিবির মৌলভীবাজার শহর সভাপতি তারেক আজিজ ও জেলা সভাপতি মো: আলম হোসাইন প্রমুখ।

এতে বক্তব্য রাখেন মৌলভীবাজার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয় কমিটির আহবায়ক মাহতাবুল ইসলাম উদয়, শফিকুল ইসলাম, অলি আহমদ, সুমন আহমদ, সাইফ উদ্দিন ও কাজী মনজুর আহমদ।এক পর্যায়ে গণমিছিলে সর্বস্থরের জনসাধারণ অংশ গ্রহণ করেন।