মাগুরা নিয়োগ পরিক্ষায় জালিয়াতির দায়ে ৪ পরিক্ষার্থী আটক

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:০৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২৪

পলাশ মাহমুদ,মাগুরা। আজ রবিবার বিকালে স্বাস্থ্য সহকারী নিয়োগ পরিক্ষার ভাইভা চলাকালে ৪ পরিক্ষার্থীর জালিয়াতি প্রমাণ পাওয়ায় তাদেরকে সিভিল সার্জন কার্যালয় আটক করে রাখা হয়, পরে মাগুরা সদর থানা পুলিশের হাতে তুলে দেওয়া হয় ।

মাগুরার সিভিল সার্জন ডা: মো: শামীম কবির বলেন, ২৩ ফেব্রুয়ারী শুক্রবার সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য সহকারীসহ ছয়টি পদে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। আজ রবিবার স্বাস্থ্য সহকারী পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ১২১ জন পরীক্ষার্থীর ভাইবা অনুষ্ঠিত হয়। ভাইভা চলাকালে কয়েকজন পরীক্ষার্থীর আচরণের সন্ধেহ হলে তাদেরকে নানাভাবে জিজ্ঞাসাবাদ করা হয় । এ সময় তারা স্বীকার করে লিখিত পরীক্ষায় তারা নিজেরা অংশগ্রহণ না করে টাকার বিনিময়ে অন্য ব্যক্তিকে দিয়ে পরীক্ষায় অংশগ্রহণ করায় এবং লিখিত পরীক্ষায় তারা কৃতকার্য হয়। আজ ভাইভার পরীক্ষা তারা নিজেরা দিতে এসেছে। এই জালিয়াতি ধরা পড়ে গেলে চারজন পরিক্ষার্থীকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে, মোঃ শরিফুল ইসলাম (২০),পিতা -আলাউদ্দিন মোল্লা, মনিরুজ্জামান (২৭), পিতা -নুরুজ্জামান, লক্ষীপুর, সজিব হোসাইন (২৫) পিতা -জামাল মুন্সি তাদের তিনজনের বাড়ি মাগুরার মহম্মদপুর উপজেলায়। এছাড়াও রয়েছে মাগুরার সদর উপজেলার,আমুড়িয়ার মিরাজ হোসেন (২২) পিতা -মোঃ আবদুল ওহাব।

মাগুরা সদর থানার সাব ইন্সপেক্টর আজম হোসেন বলেন, মাগুরা সিভিল সার্জন কার্যালয়ের নিয়োগ পরিক্ষায় জালিয়াতির অভিযোগে ৪ জনকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।