পাঁচবিবিতে রাস্তা নিয়ে প্রতিবাদ করায় মারধর

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৩:৫০ অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০২৪

মোঃ আল আমিন।পাঁচবিবি থানার কুসুম্বা ইউনিয়নের,(নারায়ণপুর ) বড়পুকুরিয়া গ্ৰামে মোঃ আবু তাহের মন্ডল, পিতা মোঃ মোজ্জাফর, ও মোঃ জ্বনাব্বর এই দুই জনের জায়গার মধ্যে দিয়ে উত্তর দিগে বসবাসরত প্রায় ৪০-৫০ জনের চলাচলের রাস্তা।

এর মধ্যে আবু তাহের মন্ডল এই ৪০-৫০ জনের বসবাসরত রাস্তা বাঁশের খুঁটি পুঁতে বন্ধ করে দেয়। এই রাস্তা দিয়ে বর্তমান একটা ভ্যান যাওয়া সমস্যা হয়ে দাঁড়িয়েছে।

গতকাল ওদিকে বসবাস রত মোঃ মিজানুর রহমান মাছের ভটভটি নিয়ে যাওয়ার সময় এক থেকে দুইট বাঁশের খুঁটি তুলে ভটভটি পার করে। এই খুঁটি তোলার কারনে আবু তাহের মন্ডলের মনে খোপ জন্ম নেয়।

আজ শুক্রবার জুমার নামাজ পর মোঃ মিজানুর রহমান একটা মিলাদ আয়োজন শেষ করে বাড়ি ফেরার পথে মসজিদের সামনে কিছু বোঝার আগেই মোঃ আবু তাহের মন্ডল এলোপাথাড়িভাবে ,কিল,ঘুশি,ও জুতা দিয়ে মার ধর শুরু করে,। মিজানুর রহমানের হাতে ছিল খাবারে থালা তাই সে প্রতিবাদ করতে অক্ষম ছিল।

প্রত্যক্ষ সাক্ষী ছিলেন মোঃ সোবহান মন্ডল এবং সাদ্দাম হোসেন তারা দুইজনে একই কথা বলেযে কিছু বুঝে ওঠার আগেই মিজানুর রহমান কে এলোপাথাড়িভাবে মারধর শুরু করে ।সোবাহান মন্ডল মারামারি আটকাতে গিয়ে তার হাতেও কামড় দেয় মোহাম্মদ আবু তাহের মন্ডল।

ভুক্তভোগী মোঃ মিজানুর রহমানের বক্তব্য,যে এই রাস্তায় তাদের পারিবারিক সূত্রে কিছু জায়গা রয়েছে। কিন্তূ মোড়ে ভটভটি,ভ্যান,ধান মাড়াই অটো ঘুরানোর কিছু জায়গায় প্রয়োজন। পাশের জায়গায় খালি পড়ে থাকলেও আবু তাহের মন্ডল প্রত্যেক সিজনের সময় বাধা বিঘ্ন সৃষ্টি করে, রাস্তায় বাঁশের খুঁটি পুঁতে রাখে। এতে করে এই বসবাসরত ৪০-৫০ জনের অনেক কষ্ট সাধন করতে হয়।

এখন মিজানুর রহমানের দাবি আমি সহ আমার এলাকায় বসবাসকারী সবার রাস্তা প্রয়োজন। তাই বসবাসরত সবাই জোর দাবি করে যে , রাস্তা দিতে হবে।

ভুক্তভোগী মিজানুর রহমান এই বিষয়ে স্হানীয় চেয়ারম্যান ও স্থানীয় প্রশাসনের সাহায্যে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।