চাটখিলে চেয়ারম্যান পদপ্রার্থী আজাদ খানের নির্বাচন কমিটির আহবায়ক কে প্রাণনাশের হুমকির অভিযোগ

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২:৫৮ অপরাহ্ণ, মে ১৩, ২০২৪

মোঃ হানিফ।চাটখিল উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী জেড.এম আজাদ খানের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ফরিদ আহমেদ সহ তার নির্বাচনী কর্মীদের কে প্রাণ নাশের ও গুম করার হুমকির অভিযোগ পাওয়া গেছে। এব্যাপারে তিনি রোববার (১২ মে) বিকেলে তার উপজেলা নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান তার নিজ ওয়ার্ডের নির্বাচন পরিচালনাকারী তার জেঠাতো ভাই চাটখিল পৌর আওয়ামীলীগ নেতা ফরিদ আহমদ কে অপর চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর কবিরের নির্বাচন পরিচালনার প্রধান সমন্বয়ক উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাজমুল হুদা শাকিল প্রকাশ্যে প্রাণ নাশের হুমকি দিয়েছেন। এবং যারা জেড.এম আজাদ খানের পক্ষে ভোট করবে তাদের কে দলীয় পদ-পদবী থেকে বঞ্চিত করে মামলা দিয়ে জেলে পাঠানো হবে বলে হুমকি দিয়ে বেড়াচ্ছেন।

তিনি আরো জানান, এই অবস্থায় তার পক্ষে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করা কঠিন হয়ে দাঁড়িয়েছে। তিনি এব্যাপারে রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার ও থানায় অভিযোগ দায়ের করেছেন। সংবাদ সম্মেলনে তার জেঠাতো ভাই ফরিদ আহমেদের কাছে হুমকির বিষয়ে জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানান, গত শনিবার বিকেলে মারকাজ মসজিদ সংলগ্ন স্থানে স্থানীয়দের সামনে প্রকাশ্যে হুমকি দিয়েছে। স্থানীয়রা এবিষয়ে প্রয়োজন সাপেক্ষে সাক্ষী দিবে।

চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা শেখ এহসান উদ্দীন অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, বিষয়টি তদন্ত পূর্বক দ্রুত ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আকিব ওসমান এবং থানার ওসি মুহাম্মদ ইমদাদুল হক কে নির্দেশ দেওয়া হয়েছে।