ইজিবাইকের সঙ্গে মটরসাইকেলের ধাক্কায় নিহত- ২,আহত-১

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:৪৩ অপরাহ্ণ, মে ১৮, ২০২৪

মোঃ মুরাদ মিয়া।শেরপুরের শ্রীবরদীতে ইজিবাইকের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলে থাকা দুই আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন।

১৭ মে (শুক্রবার) দুপুরে উপজেলার গোসাইপুর ইউনিয়নের ভারেরা বাজারে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- শ্রীবরদী উপজেলার কুড়িকাহনিয়া গ্রামের মো. তারা মিয়ার দশম শ্রেণিতে পড়ুয়া ছেলে ফয়সাল আহমেদ বিজয় এবং একই এলাকার জাহাঙ্গীর আলম মুকুলের ছেলে হৃদয় মিয়া। হৃদয় এ বছর এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে উত্তীর্ণ হয়েছে।

এ ঘটনায় আহত হয়েছে তাদের বন্ধু তৌহিদুর।বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীবরদী থানার ওসি কাইয়ুম খান সিদ্দিকী স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, শ্রীবরদীর ফয়সাল, হৃদয় ও তৌহিদরা ৬ বন্ধু মিলে তিনটি মোটরসাইকেলে ঘুরতে বের হয়েছিল। এ সময় তাদের নিজেদেরই দুই মোটরসাইকেলের চাপ লেগে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ইজিবাইকের সঙ্গে ধাক্কা লাগে। এ ঘটনায় তিনজন গুরুতর আহত হয়।

আশঙ্কাজনক অবস্থায় হৃদয়কে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ফয়সালকে শেরপুর জেলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকগণ তাদের মৃত ঘোষণা করেন। আর তৌহিদুরকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ওসি কাইয়ুম খান সিদ্দিকী বলেন, ‘দুর্ঘটনায় নিহত দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।’