সালথায় দ্বিতীয় বারের মতো উপজেলা চেয়ারম্যান ওয়াদুদ মাতুব্বর

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ, মে ২২, ২০২৪

মোঃ সাজ্জাদ হোসেন।ফরিদপুরের সালথায় আবারো বেসরকারিভাবে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো: ওয়াদুদ মাতুব্বর। পরপর দু’বার সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন তিনি। ওয়াদুদ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও গট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

মঙ্গলবার (২১ মে) রাত ৯টায় প্রাপ্ত ফলাফলে দেখা যায়, ৩৭ হাজার ৭৪৭ ভোট পেয়ে আনারস প্রতীকের প্রার্থী মো. ওয়াদুদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামান মোটরসাকেল প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৪২ ভোট। যদিও নির্বাচনের মাত্র একদিন আগে ওয়াহিদুজ্জামান সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়ান।

অন্যদিকে ১৬ হাজার ৪১০ ভোট পেয়ে টিউবওয়েল প্রতীকের প্রার্থী মো. শওকত হোসেন মুকুল ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিটকতম প্রার্থী মো. আসাদ মাতুব্বর চশমা প্রতীকে পেয়েছেন ১২ হাজার ৫১ ভোট।

১৫ হাজার ৫৭৮ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ফুটবল প্রতীকের প্রার্থী মোরশেদা খানম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী শিরি বেগম কলস প্রতীকে পেয়েছেন ১২ হাজার ৫৫৩ ভোট।

এর আগে মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সালথা উপজেলার ৫০টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচন অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য পুলিশ-প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিপুলসংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিয়োজিত ছিল চোখে পড়ার মতো।

যে কারণে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। তবে ভোটার উপস্থিতি ছিল কম।