আসন্ন ভোলা চরফ্যাশন উপজেলা নির্বাচন

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:১৬ অপরাহ্ণ, জুন ৫, ২০২৪

মোঃ আশরাফুল।আজ ০৫/০৬/২০২৪ ভোলা চরফ্যাশন উপজেলা নির্বাচন । নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  মটর সাইকেল মার্কা প্রতীক নিয়ে অংশগ্রহণ করছেন সাবেক উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ নুর ইসলাম বিপি ।

এবং ঘোড়া মার্কা নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মোঃ ফিরোজ ফ্লাবন কিবরিয়া এবং হেলিকপ্টার মার্কা প্রতীক নিয়ে অংশগ্রহণ করছেন দুলারহাট আদর্শ ডিগ্রী কলেজের অধ্যক্ষ একেএম শাহে আলম খোকন এবং লাঙ্গল মার্কা প্রতীক নিয়ে লড়ছেন মোঃশাহিদুল ইসলাম।

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আলহাজ্ব মোঃ সাদেক মিয়া তালা মার্কা প্রতীক নিয়ে অংশগ্রহণ করছেন এবং বই মার্কা প্রতীক নিয়ে অংশগ্রহণ করছেন মোঃ আব্দুল্লাহ আল নোমান এবং আসন্ন মহিলা ভইস চেয়ারম্যান পদপ্রার্থী ফুটবল মার্কা প্রতীক নিয়ে অংশগ্রহণ করছেন মোসাঃ হাসিনা আক্তার এবং কলস মার্কা প্রতিক নিয়ে অংশগ্রহণ করছেন আকলিমা বেগম লীলা  ।

তবে নির্বাচন শুরু হলে ও এখন পর্যন্ত কোনো ভোটার উপস্থিতি দেখা যাচ্ছে না কোন কেন্দ্রে । তবে ভোট শুরু হলে এখন পর্যন্ত কোনো ভোট কেন্দ্রে ভোটার দেখা যাচ্ছে না । স্থানীয়দের সূত্রে জানা যায় তারা তারা কাকে ভোট দিবেন তারা কোন প্রার্থী ছিলেন না এবং জানেন না কার উপরে অংশগ্রহণ নিচ্ছেন এ নিয়ে সাধারণ পাবলিক হিমশিম খাচ্ছেন।।