চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের অভিযানে গাঁজাসহ মাদক কারবারি আটক

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:০৮ অপরাহ্ণ, জুন ৬, ২০২৪

মোঃ রিয়াজুল সোহাগ।

নোয়াখালী বেগমগঞ্জ থানার কেন্দুরবাগ বাজারের পশ্চিমে, ক্বারীগো রাস্তার মাথায়  মহাসড়কে অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে ১৩ কেজি গাঁজা সহ এক মাদক কারবারিকে আটক করেছে চন্দ্রগন্জ হাইওয়ে পুলিশ ।
হাইওয়ে পুলিশ জানায় বেগমগঞ্জ চৌরাস্তা হতে একটি বেটারী চালিত অটোরিক্সার চালক প্লাস্টিকের বস্তাভর্তি মাদকদ্রব্য গাঁজা নিয়ে চন্দ্রগঞ্জ এলাকার দিকে যাইতেছে, উক্ত সংবাদের ভিত্তিতে এসআই নূর মোহাম্মদের নেতৃত্বে বৃহস্পতিবার ৬জুন সকাল সাড়ে ৭টার সময়  হাইওয়ে পুলিশের একটি টীম মহাসড়কে অবস্থান নেয়। তখন একটি বেটারীচালিত অটোরিক্সা চন্দ্রগঞ্জের উদ্দেশ্যে আসিতে দেখিলে তাহাকে থামানোর জন্য সংকেত দিলে চালক অটোরিক্সা থেকে নেমে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে এসআই নূর মোহাম্মদ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় তাহাকে আটক করেন। অতঃপর দৌড়ে পালানোর চেষ্টার কারন ও তাহার অটোরিক্সার বস্তায় কি আছে  জিজ্ঞাসা করলে  অটোরিক্সায় প্লাস্টিকের বস্তায় মাদকদ্রব্য গাঁজা আছে বলে স্বীকার করেন চালক,
ঘটনাস্থলে উপস্থিত স্থানীয় সাক্ষীদের সামনে বস্তা খুলে দেখতে পায় কালো পলিথিনে সাদা স্কচটেপ দ্বারা মোড়ানো দুইটি পেকেটে ৫ কেজি করে  ১০ কেজি, ৩টি নীল রংয়ের পলিথিনের প্যাকেটে ১ কেজি করিয়া ৩ কেজি সর্বমোট  ১৩ কেজি গাঁজা উদ্ধার করে হাইওয়ে পুলিশ,
ঘটনায় জড়িত আসামি নুর মোহাম্মদ (৫৫), পিতা- মৃত চান মিয়া, সাং- পুর্ব মাইজচড়া, থানা- মাইজদী, জেলা- নোয়াখালী’কে গ্রেফতারের পরে পুলিশ  হেফাজতে নেয়া হয়েছে।
এ বিষয়ে চন্দ্রগন্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আসামিকে আদালতে প্রেরন করা হবে এবং  মামলা প্রক্রিয়াধীন রহিয়াছে।
তিনি আরো বলেন রাত্রীকালিন সড়ক নিরাপত্তায় যানবাহন চেকিং অব্যাহত থাকবে।