মাদারীপুর শিবচরে অগ্নিকান্ডে খোয়া গেল ১৪টি গরু এবং ২ হাজার মুরগি

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:৪৩ অপরাহ্ণ, জুন ১৩, ২০২৪
রাকিব হোসাইন।মাদারীপুর শিবচর উমেদপুরে রাম রায়ের কান্দির মোঃ মিলন মুন্সীর”  গরুর খামারে এলাকার মানুষের ভাষ্যমতে  ভোররাতে আনুমানিক  ৪ টা ৩০ মিনিটের সময় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে ।।
কোরবানির জন্য প্রস্তুত করেন ঐ খামারি কিন্তু তিনি আর লাভবান হতে পারেন নি এতে তার খোয়া গেলো ঐ খামারে থাকা ১৪টি কোরবানীর গরু এবং। মুরগির খামারে ২ হাজার মুরগি যা পুরোপুরি পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতির লোকসান এর মুখে পড়েছে খামারী মোঃ মিলন মুন্সী তাই দাবি করেছেন।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান,  গত বুধবার (১২ জুন) ভোররাত ৪ টা ,৩০ মিনিটের সময় মাদারীপুর জেলার শিবচরের উমেদপুর ইউনিয়নের রামরায়েরকান্দি এলাকায় মোঃ মিলন মুন্সীর গরুর খামারে প্রথমে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে।।
যা খুব দ্রুততম মুহূর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে আসে পাশে চারদিকে ঠিক তার পাশেই ছিল একটি  মুরগির খামার যেখানে প্রায় ২ হাজারের মত পোল্ট্রি মুরগির আবাস ছিল যা পুড়ে যায় , গরুর খামারে বাধা ১৪টি গরুর পুরে  মারা যায়। ।
তবে অগ্নিকাণ্ডের কোন সুনিদৃষ্ট কারণ জানা যায়নি এখনো । কিন্তু এলাকাবাসী দাবি করে আসছিল  বিদ্যুতিক  শর্ট _ সার্কিট এর কথা তাদের ধারণা আগুন এখান থেকে লাগতে পারে।।।
শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবদুল্লাহ আল মামুন ,,ঘটনাস্থল পরিদর্শন করেছেন।। তিনি তখন সে-সময় খামারিদের যথাসম্ভব আর্থিক সহযোগীতা করবেন বলে ঘোষণা দিয়ে থাকেন ।