দেশবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন-ওসি সাজ্জাদ হোসেন

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:৫৫ অপরাহ্ণ, জুন ১৩, ২০২৪

মোঃ তুহিন।পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশবাসীসহ প্রবাসে বসবাসরত এবং বিশ্বের সকল ধর্মপ্রাণ মুসলমানকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন।

তিনি বলেন আত্মত্যাগ এবং মহান আল্লাহ’র প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল আজহা। মুসলিম জাহানের জন্য খুশির বার্তা নিয়ে বছর ঘুরে আবারও ফিরে এসেছে ত্যাগের মহিমায় পবিত্র ঈদুল আজহা।
মহান আল্লাহ যেন আমাদের কুরবানি”কে কবুল করে। পবিত্র ঈদুল আজহার খুঁশির দিনে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে পক্ষে শপথ নিতে সকলের প্রতি আহবান জানাচ্ছি। আসুন দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হয়।
ঈদুল আজহার পশু কুরবানীর মধ্যমে নিজেদের পশুত্বকে কুরবানি দিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা হচ্ছে ঈদুল আজহার প্রকৃত শিক্ষা।
পবিত্র ঈদুল আজহার উপলক্ষে সারাবিশ্বের মুসলমানদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করছি।
মোহাঃ সাজ্জাদ হোসেন
অফিসার ইনচার্জ, (ওসি)
শিবগঞ্জ থানা, চাঁপাইনবাবগঞ্জ।