আমতলীতে সাবেক চেয়ারম্যান সংবর্ধনা দিলেন নবনির্বাচিতদের

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১২:৪৬ অপরাহ্ণ, জুন ১৬, ২০২৪

মোঃ মাহাবুব হাসান।আজ বৃহস্পতিবার বরগুনা জেলার আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এ্যডভোকেট নুরুল ইসলাম মিয়া কর্তৃক আমতলী উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান ও ভাইস-চেয়ারম্যান দের এক সংবর্ধনার আয়োজন করা হয় ।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান দ্বয় , আর ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ আমতলী উপজেলার সাধারণ সম্পাদক প্রভাষক জি এম ওসমানী হাসান সহ আওয়ামী লীগ, যুবলীগ , ছাত্র লীগ নেতৃবৃন্দ। অএ অনুষ্ঠানে বিভিন্ন ওয়ার্ডের স্থানীয় নেতারা বক্তব্য রাখেন।

বক্তারা তাদের বক্তব্যে যোগাযোগ ব্যবস্থা উন্নত করার জন্য জোর দাবি জানান।নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান তার বক্তব্যে বলেন আমি বিগত দিন যেভাবে সাধারণ মানুষের পাশে থেকে সেবা করেছি সামনের দিনগুলোতে আমার সেবা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।অপর এক বক্তৃতায় আমতলী উপজেলার সাধারণ সম্পাদক জি এম ওসমানী হাসান বলেন নব নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান দ্বয় সহ আমরা আওয়ামী লীগ নেতৃবৃন্দ সাধারণ মানুষের পাশে বিগত দিনগুলোতে ছিলাম ভবিষ্যতে ও ফায়ার সার্ভিসের মত আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ।

সবাইকে ধন্যবাদ জানিয়ে সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এ্যডভোকেট  নুরুল ইসলাম মিয়া বলেন  নব নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান দ্বয় গুলিশাখালী ইউনিয়নের সব বিষয়ে সার্বিক সহযোগিতা করবেন ।