গোমস্তাপুর স্মার্ট প্রেস ক্লাব এর শুভ উদ্বোধন

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:৪৮ অপরাহ্ণ, জুন ২৩, ২০২৪

মোঃ তুহিন ।এক ঝাক তরুণ ও দক্ষ সাংবাদিক নিয়ে, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে স্মার্ট প্রেস ক্লাব নামে নতুন একটি সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। স্মার্ট প্রেস ক্লাবের সভাপতি ডাঃ আব্দুল ওয়াদুদ এর সভাপতিত্বে ও সহ-সভাপতি তোহরুল ইসলাম এর সঞ্চালনায় শনিবার( ২২ জুন) বিকেলে রহনপুরস্থ একটি রেস্টুরেন্ট ইয়াম্মী এক্সপ্রেস এ কেক কেটে এই ক্লাবের উদ্বোধন করা হয়। জনাব মুঃ জিয়াউর রহমান, মাননীয় জাতীয় সংসদ সদস্য-৪৪, চাঁপাইনবাবগঞ্জ-০২, সভাপতি- বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি,প্রধান অতিথি থেকে সংগঠনটির উদ্বোধন করেছেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান, রহনপুর স্টেশন বাজার কল্যান সমিতির সভাপতি নাজমুল হোদা খান রুবেলসহ অন্যরা।

আলোচনা শেষে ডাঃ আব্দুল ওয়াদুদ (দৈনিক মানবাধিকার প্রতিদিন এর স্টাফ রিপোর্টার ) কে সভাপতি,তোহরুল ইসলাম,, (সাপ্তাহিক সোনা মসজিদ), কে সহ-সভাপতি ও সামিরুল ইসলাম (দৈনিক গণমুক্তি উপজেলা প্রতিনিধি) কে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষনা করা হয়। অন্যান্য সদস্যরা হলেন, : শাহীন,সাংগঠনিক সম্পাদক,প্রতিদিনের রাজশাহী, স্টাফ রিপোর্টার, মুনিরুল ইসলাম,অর্থ সম্পাদক, লোকালয় বার্তা, উপজেলা প্রতিনিধি, তুহিন,দপ্তর সম্পাদক,প্রতিদিনের রাজশাহী, ব্যুরো প্রধান,কাবিরুল ইসলাম,প্রচার সম্পাদক,দৈনিক নতুন সময়, উপজেলা প্রতিনিধি,ফিরোজ আলী,সংস্কৃতিক সম্পাদক, সকালের বাংলাদেশ/মর্নিং বিডি ডট নিউজ, মফসল সম্পাদক,হায়দার আলী,আইন বিষয়ক সম্পাদক,দৈনিক ভোরের আওয়াজ, স্টাফ রিপোর্টার,সদস্য আশরাফ আলী,,লোকালয় বার্তা, উপজেলা প্রতিনিধি,ওমর ফারুক,লোকালয় বার্তা, জেলা প্রতিনিধি,মিজানুর রহমান,মানবাধিকার প্রতিদিন, জেলা প্রতিনিধি, আনোয়ার হোসেন,দৈনিক চেতনায় বাংলাদেশ, উপজেলা প্রতিনিধি,শ্রী অনীল কুমার সাহানী,লোকালয় বার্তা, উপজেলা বিশেষ প্রতিনিধি, নয়ন আলী,প্রতিদিনের রাজশাহী, ভ্রাম্যমান প্রতিনিধি।