বকশীগঞ্জ ধানুয়া কামালপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ও অপসারণের দাবিতে মানববন্ধন

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:২৯ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২৪

মো: শান্ত রহমান। দুর্নীতিবাজ, ভূমিদস্যু, স্বজনপ্রীতি, খারাপ আচারণ নানাধরনের অপ্রিতিকর ঘটনার অভিযোগ করেছেন ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান লাকপতির বিরুদ্ধে। তাকে চেয়ারম্যান পদ থেকে দ্রুত অপসারণ করার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করেন অএ এলাকার নৃত্যস্থানীয় লোকজন।

ঘটনাটি ঘটেছে,জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান লাকপতির বিরুদ্ধে। তার বিরুদ্ধে এলাকায় নানা দুর্নীতির অভিযোগ করেছেন এলাকাবাসী।গত ১৪ই আগস্ট) কামালপুর বাজারের মহাসড়কে এলাকাবাসীর ডাকা মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। এই সময় এলাকাবাসী মানববন্ধন কর্মসূচি শেষে একটি বিক্ষোভ মিছিল বের করেন।

বিক্ষোভ মিছিলটি মহাসড়ক প্রদিক্ষিত করে চেয়ারম্যান কে অপসারণের দাবিতে স্লোগান দিতে দিতে ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের মাঠ প্রাঙ্গনে পৌঁছে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘোষণা করেন। উক্ত সময়ে ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদ ভবনের মাঠ চত্ত্বরে বক্তব্য রাখেন, ওই এলাকার ইউপি সদস্য খাইরুল ইসলাম, সামিউল হক, মোতালেব, মোর্শেদ আলম, লাবনী আক্তার প্রমুখ। এলাকাবাসীর পক্ষে বক্তব্য দেন, শফিকুল, আবু সাঈদ, ফুলু মিয়া। তারা সকলেই বক্তব্য বলেন, দুর্নীতিবাজ চেয়ারম্যান মশিউর রহমান লাখপতির বিরুদ্ধে অনেক আগেই সকল ইউপি সদস্যগণ অনাস্থা প্রস্তাব পেশ করেন সেই অনাস্থা প্রস্তাব কার্যকর করতে প্রশাসনের ঊর্ধ্বতন মহলের হস্তক্ষেপ কামনা করেন এবং দ্রুত এর সমাধান চান। এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মশিউর রহমান লাকপতির সাথে বারবার মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি এ বিষয়ে কথা বলতে রাজি হননি এবং ব্যস্ততা দেখিয়ে মুঠোফোন বন্ধ করে দেন।