স্বামীর অত্যাচারে নির্যাতনের শিকার স্ত্রী পারভিন আক্তার

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:০০ অপরাহ্ণ, জুন ২০, ২০২৪

মোঃপারভেজ হোসেন।চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার গৃদকালিন্দিয়া কাওনিয়া বন্দে আলী বেপারী বাড়ির আব্দুর রবের ছেলে মোহাম্মদ মাসুদ রানার অত্যাচারে নির্যাতনের শিকার স্ত্রী পারভিন আক্তার। তিনি জানান তাহার স্বামী মাসুদ রানার সঙ্গে ০৮/০৮/২০১২ইং ইসলামী শরীয়ত মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

প্রথম বিদেশ যাওয়া অবস্থায় সাড়ে চার লক্ষ টাকা দিয়ে বাহিরে পাঠিয়েছি।স্বামী বিদেশ থেকে এসে আমাকে না জানিয়ে অন্য আরেকটি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন খেজুরতলার একটি মেয়ের সঙ্গে।আমার সাথে ঘর সংসার না করে আবার প্রবাসে চলে গিয়ে অন্য আরেকটি মেয়ের সঙ্গে কথা বলা শুরু করেন পরে তাকেও বিয়ে করেন।

তিনি বিদেশ থেকে এসে পরিশেষে ১৯শে জুন রোজ বুধবার দুপুর আনুমানিক ২ ঘটিকার সময় আমাকে ডেকে নিয়ে এসে এলোপাতাড়ি মারধর করেন এবং তাহার ঘরে থাকা সেনা কাঁচি দিয়ে আমার মাথায় কোব দিয়ে আমাকে অজ্ঞান করে ফেলেন স্থানীয়রা উদ্ধার করে আমাকে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে চিকিৎসা করান এরপর কর্তব্যরত চিকিৎসক আমাকে চাঁদপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানা একটি অভিযোগ দায়ের করেন,অভিযোগটি চলমান রয়েছে, তার শামী মাসুদ রানার নামে। গটনা সুত্রে যানা জায়, মাসুদ রানা তার প্রথম স্ত্রী পারভিন আক্তার কে রেখে না জানিয়ে সে পর পর আরো দুইটি বিয়ে করেন এই বিষয়ে কিছু জানতে চাইলে তাকে মারধোর করেন, তাই অনেক অত্যাচার সইতে না পেরে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করে, পারভিন আক্তার আইনি পকৃয়ায় এর সু বিচার চেয়েছেন।