সুবর্ণচরে আওয়ামী লীগ নেতা বশির আহমেদের উপর হামলার প্রতিবাদে মানব বন্ধন

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২:২৯ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২৪

মোঃসাদ্দাম হোসেন।নোয়াখালীর সুবর্ণচর উপজেলার ১ নং চর জব্বর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাজী বশির আহমেদের উপর হামলার প্রতিবাদে মানব বন্ধন করে এলাকাসী ও স্থানীয় নেতৃত্ববৃন্দ।

উল্লেখ্য গত ১২ এপ্রিল ২০২৪ ইং তারিখে স্থানীয় হারিছ চৌধুরী বাজারে(আটকপালিয়া বাজার) বশির আহমেদের উপর স্বস্ত্র হামলা করে একদল দূর্বৃত্ত। দূর্বৃত্তদের অস্ত্রের আগাতে তিনি মারাত্মক ভাবে আহত হন। এ সময় এলাকা বাসির সহযোগিতায় তিনি কোনো রকম প্রাণে বেঁচে যান। এ স্বস্ত্র হামলার প্রতিবাদে ও জড়িতদের শাস্তির দাবিতে আজ শনিবার ২৭-০৪-২০২৪ ইং তারিখ বিশাল মানব বন্ধনের আয়োজন করে এলাকাবাসী ও আওয়ামী লীগের নেতৃত্ব বৃন্দ।

মানব বন্ধনে বক্তারা দাবি করেন বশির আহমেদ একজন প্রবীণ আওয়ামীলীগ নেতা তাকে মূলত হত্যার উদ্দেশ্য এ হামলা চালায়। এ সময় মানব বন্ধনে অংশগ্রহণ কারীরা হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও তদন্ত করে সঠিক বিচারের আওতায় আনার দাবি জানান।

মানব বন্ধনে উপস্থিত ছিলেন সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাহার উদ্দিন খেলন,সাধারণ সম্পাদক হানিফ চৌধুরী, চর জব্বার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সাধারণ মানুষ।