জনপ্রিয়তার শীর্ষে সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম সরকার লেবু

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৬:০২ অপরাহ্ণ, মে ৮, ২০২৪

মোঃ রাসেল মিয়া।গাইবান্ধা জেলা সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মোঃ আশরাফুল আলম সরকার লেবু।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে তিনি আবারো উপজেলা চেয়ারম্যান প্রার্থী। মাদক, সন্ত্রাস, জুয়া ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদী কণ্ঠস্বর বর্তমান উপজেলা চেয়ারম্যান মোঃ আশরাফুল আলম সরকার লেবু এবারও অন্যান্য সব প্রার্থীদের চেয়ে মাঠ পর্যায়ে জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন।

তিনি জনপ্রিয়তায় শীর্ষে থেকে তার বিজয় নিশ্চিত করতে উপজেলা আওয়ামী লীগ ও সব সহযোগী অঙ্গসংগঠন ও স্থানীয় ভোটারদের সঙ্গে প্রতিদিনই শুভেচ্ছা বিনিময়, মতবিনিময় ও দোয়া চেয়ে ব্যাপক প্রচার-প্রচারণা ও পথ সভার মাধ্যমে আলোচনা করছেন।

সুন্দরগঞ্জ উপজেলা দেখা যায়, গত উপজেলা নির্বাচনে যে ভাবে জনপ্রিয়তা ছিল বর্তমানে তার বেশি জনপ্রিয়তায় মোঃ আশরাফুল আলম সরকার লেবু। উপজেলার প্রতিটি ভোটারের মুখে মুখে আলোচনায় শীর্ষে রয়েছেন। মোঃ আশরাফুল আলম সরকার লেবু উপজেলা পরিষদের চেয়ারম্যান দায়িত্ব থাকা অবস্থায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন শক্তিশালী সহ প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডের, সাধারণ অসহায়, খেটে খাওয়া হত-দরিদ্র মানুষের সুখে-দুঃখে পরিষদের অর্থায়নে ও নিজস্ব অর্থায়নেও পাশে দাঁড়ানোর পাশাপাশি উপজেলার যেকোনো মানুষের সর্বক্ষেত্রে সহযোগিতা করে আসতেছেন।

মোঃ আশরাফুল আলম সরকার লেবু উপজেলায় জনপ্রিয় হওয়ার কারণ তিনি আওয়ামী লীগ পরিবারের সন্তান। তার রয়েছে ব্যাপক রাজনৈতিক পরিচিতি। এছাড়া ও তিনি একাধিক সামাজিক সেবামূলক কার্যক্রমে জড়িত। উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগসহ তিনি সব ইউনিয়নের সবার সঙ্গে সু-সম্পর্ক বজায় রেখে সর্বপ্রকার সেবামূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন।

উপজেলার বিভিন্ন এলাকায় মতবিনিময় সভায় তিনি বলেন, আসছে উপজেলা পরিষদ নির্বাচনে আমি পূর্বের ন্যায় চেয়ারম্যান প্রার্থী। আপনাদের স্নেহ, ভালোবাসা, দোয়া, মূল্যবান ভোট ও সার্বিক সহযোগিতা দিয়ে দ্বিতীয় বারের মতো আমাকে পুনরায় উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচিত করবেন। মোঃ আশরাফুল আলম সরকার লেবু আরো বলেন উপজেলাকে একটি স্মার্ট উপজেলা ও সন্ত্রাস, মাদক, জুয়া মুক্ত উপজেলা হিসেবে গড়ে তোলার সুযোগ দেবেন।