কেন্দুয়ায় ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:৪৩ অপরাহ্ণ, মে ১২, ২০২৪

কোহিনূর আলম।নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় রাজিব মিয়া (২৬) নামে এক যুবক আত্মহত্যা করেছেন বলে জানা যায় স্থানীয় সূত্রে ।

শনিবার (১১ মে) দুপুরে উপজেলার সান্দিকোনা ইউনিয়নের বালুচর গ্রামের মৃত জব্বার মিয়ার ছেলে রাজিব মিয়া (২৬) নিজ গৃহে গলায় ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে । জানা যায়, ব্যক্তি জীবনে তিনি বিবাহিত ও সাহিতপুর বাজারে স্বর্নকারের কাজ করতেন । ৪ বছরের বিবাহিত জীবনে কোন সন্তান-সন্ততি ছিলো না । তাঁর মায়ের নাম মোছ: হাওয়া বেগম । পারিবারিক কলহের জেরে রাগে ও অভিমানে আত্মহত্যা করেছেন বলে জানায় তাঁর মা, স্থানীয় লোকজন ও বেতাই টিভি পেইজের স্বত্বাধিকারী ফজলুর রহমান ভূঁইয়া ছোটন ।

সান্দিকোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আজিজুল ইসলাম বলেন, ছেলেটা হাবাগোবা ছিলো । কেনো যে মারা গেলো বলতে পারছি না ।

এ বিষয়ে কেন্দুয়া থানা অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক (পিপিএম-সেবা) এঁর মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও পাওয়া যায় নি ।

কেন্দুয়া থানার এস আই শফিউল আলমের সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, লাশ ময়নাতদন্তের জন্যে পাঠানো হবে এবং আইননুসারে যথাযথ ব্যবস্থা নেয়া হবে ।