চাটখিলে সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন নিয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর আশংকা

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৩:১৭ অপরাহ্ণ, মে ২০, ২০২৪

মোঃ হানিফ।আগামী ২১মে মঙ্গলবার অনুষ্ঠিতব্য নির্বাচন  সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়ার আশঙ্কা প্রকাশ করে  উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী জেড এম আজাদ খান আবারো প্রধান নির্বাচন কমিশনারকে চাটখিল এসে নির্বাচন পর্যবেক্ষণ করার আহ্বান জানিয়েছেন । তিনি আজ রোববার (১৯ মে) বিকেলে তার ভীমপুরে তার নিজ বাড়িতে এক প্রেস বিফ্রিংএ  তিনি সাংবাদিকদের এসব কথা জানান।

প্রেস বিফ্রিং তিনি আরো জানান, নির্বাচন কমিশন সহ প্রশাসনের কাছে সহযোগিতা ছেড়ে  কয়েকটি দাবি জানানোর পর ইতোমধ্যে বিজিবি মোতায়েন  করা হয়েছে  এবং চাটখিল থানার ওসি কে চাটখিলের নির্বাচনের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে।
তিনি বলেন আমার কর্মীদের কে বিশেষ করে যারা আমার এজেন্ট হবে, তাদের এজেন্ট না হওয়ার জন্য তাদের কে বিভিন্ন ভাবে হুমকি দেওয়া হচ্ছে। তাই তিনি আশংঙ্কা করছেন ভোটের দিন তার এজেন্টদের উপর হামলা ও কেন্দ্র থেকে বের করে দেওয়ার সম্ভাবনা রয়েছে । তিনি  আরো বলেন ২০টি ঝুঁকিপূর্ণ  কেন্দ্রের তালিকা প্রশাসনের কাছে দিয়েছেন এবং এসব কেন্দ্র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট  দেওয়ার দাবি জানান।  তিনি আশা করেন প্রশাসন তার এই দাবি মেনে নিবেন। পরিশেষে তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনা সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিয়ে যে বক্তব্য দিয়েছেন তা বাস্তবায়নের জন্য প্রশাসন সহ নোয়াখালী -১ চাটখিল ও সোনাইমুড়ীর আংশিক আসনের স্থানীয় সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম এর  সহযোগিতা কামনা করেছেন এবং নির্বাচন উত্তর শান্তি- শৃঙ্খলা বজায়  রাখার জন্য দাবি জানান।