গোমস্তাপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সেরাজুল ইসলামের জানাজা সম্পন্ন

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:৪৭ অপরাহ্ণ, মে ২০, ২০২৪

মোঃ তুহিন।বাংলাদেশ আওয়ামী যুবলীগ, গোমস্তাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম টাইগার রবিবার , সকাল ১০:১৫ টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৯ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেসেহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

তার জানাজার নামাজ বিকাল ৫.৩০ মিনিটে  রহনপুর ইউসুফ আলি সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হয় এতে স্মৃতি চারন করে বক্তব্য রাখেন  বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি   চাপাইনবাবগন্জ -২ আসনের  সংসদ সদস্য মু. জিয়াউর রহমান। সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সাবেক সচিব  জিল্লার রহমান , মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের সাবেক উপ-পরিচালক, বীর মুক্তিযোদ্ধা  আব্দুস সাত্তার বিশ্বাস , নাচোল উপজেলা পরিষদ চেয়ারম্যান আঃ কাদের, ভোলাহাট উপজেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক ইয়াসিন শাহ, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান, সাবেক মেয়র তারিখ আহমদ, বাংলাদেশ জামায়াতে ইসলামী চাপাই নবাবগঞ্জ জেলা সেক্রেটারি মিজানুর রহমান, বিএনপি নেতা এনায়েত করিম তোকি, মরহুমের একমাত্র ছেলে সাখাওয়াত হোসেন মিলন প্রমুখ । আরো উপস্থিত ছিলেন  উপজেলা ভাইস চেয়ারম্যান  হাসানুজ্জামান নূহ , নাচোল উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান  মশিউর রহমান বাবু,  তিন উপজেলার স্থানীয় নেতৃবৃন্দ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে এক যুক্ত শোক বিবৃতিতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এমপি মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।