শেরপুরে কলেজ শিক্ষার্থীদের অভিভাবক নিয়ে সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:৫০ অপরাহ্ণ, মে ২০, ২০২৪

মোঃ মুরাদ মিয়া।শেরপুরে ডা. সেকান্দর আলী কলেজের উদ্যেগে অধ্যায়নরত শিক্ষার্থীদের অভিভাবক নিয়ে সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০ মে) দুপুরে শেরপুর শহরস্থ  ডা. সেকান্দর আলী কলেজের হলরুমে অভিভাবক সমাবেশ ও আলোচনা সভায় কলেজের অধ্যক্ষ আলহাজ্ব শামছুল আলম (ভারপ্রাপ্ত) সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা আলহাজ্ব ডাঃ মোঃ সেকান্দর আলী ৷

এ সময় সভাপতির বক্তব্যে অধ্যক্ষ আলহাজ্ব মো. শামছুল আলম (ভারপ্রাপ্ত) বলেন, গুণগত শিক্ষার প্রসারে ডাঃ সেকান্দর আলী কলেজের সুনাম রয়েছে সবমহলে। অভিভাবকদের মতো এই কলেজের শিক্ষকরাও শিক্ষার্থীদের প্রতি আন্তরিক। আমরা সবার সমন্বিত প্রচেষ্টায় কলেজের যুগোপযোগী পাঠদান নিশ্চিত করতে চাই। তিনি আরোও বলেন, আমাদের আন্তরিকতার অভাব নেই। আমরাও আমাদের শিক্ষার্থীদের মঙ্গল কামনা করি, সফলতা কামনা করি।

অত্র কলেজের গ্রন্থাগারিক আলহাজ্ব মো.শফিউল আলমের সঞ্চালনায় অন্যান্য  শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন, ফারুকুজ্জামান ,মনজুরুল হক, শওকত হোসেন ,মুন্নি জাহান, লুৎফুন্নাহার রুমকী,রেজাউল করিম সহ প্রমুখ ৷ বক্তব্যে কলেজ শিক্ষকরা বলেন, বোর্ড পরীক্ষায় ভালো ফলাফল করতে হলে অবশ্যই ছাত্র-ছাত্রীদের নিয়মিত ক্লাসে উপস্থিত থেকে  ও পড়াশোনায় মনোযোগী হতে হবে। এতে অভিভাবকদেরও সহযোগিতার প্রয়োজন। এছাড়া দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের ভাল ফলাফলের জন্য কলেজ কর্তৃপক্ষ সবসময় তাদের পাশে আছে। অনুষ্ঠান শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন অত্র কলেজের শিক্ষক মো: মফিজুল ইসলাম। উল্লেখ্যে অভিবাবক সমাবেশ ও মতবিনিময় সভায় ১৬ জন অভিবাবক তাদের সন্তানদের সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরেন।