চট্টগ্রামে হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় প্রান গেলো দুজনের আহত দুই

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৩:৩৩ অপরাহ্ণ, মে ২৭, ২০২৪

মো. মহিউদ্দিন।চট্টগ্রামের হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এঘটনায় আরও আহত হয়েছেন দুইজন। শনিবার (২৫ মে) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মুহুরীহাট বটতল এলাকায় যাত্রীবাহী বাসের সাথে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, হাটহাজারীর ফরহাদাবাদ ইউনিয়নের উদালিয়া এলাকার বাসিন্দা আব্দুল মোতালেব টুকু (৬৮) কৃষক ও ধলই ইউনিয়নের মনিয়াপুকুর এলাকার বাসিন্দা মো. আবছার (৪৫) প্রবাসী। তারা দুজনই অটোরিকশার যাত্রী।  এঘটনায় আহতরা হলেন, সিএনজি চালক মোঃ শাহাদাত (৩০) ও সিএনজি যাত্রী নুর মোহাম্মদ (৩৩) প্রবাসী। তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।
নিহতের বড় ভাই মোঃ মুছা বলেন, আমার ভাই আফছার মেয়ে বিয়ে দেওয়ার জন্য কয়েকদিন আগে কোয়েত প্রবাস থেকে আসছিল। হাটহাজারী থেকে সিএনজি যোগে বিবিরহাটের যাওয়ার পথে মুহুরীহাট এলাকায় উল্টা পথে আসা বাসের ধাক্কায় সে প্রাণ হারায়। খবর শুনে ঘটনাস্থলে ছুটে এসে ভাইয়ের লাশ পেলাম।
হাটহাজারী নাজিরহাট হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আনিসুর রহমান বলেন, শহরমুখী বাসের সাথে সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে দুজন সিএনজি যাত্রী নিহত ও সিএনজি চালকসহ দুইজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে ও নিহতদের এলাকাবাসীর সহযোগিতায় তাদের পরিবার নিয়ে চলে গিয়েছে। বাসের হেলপার ও চালক আটক রয়েছে।