আটঘরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে তানভীর, মহিদুল ও তহমিনা সুলতানা বিজয়ী

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১২:০৩ অপরাহ্ণ, মে ৩০, ২০২৪

আব্দুল্লাহ আল মামুন।ষষ্ঠ উপজেলা নির্বাচনের ৩য় ধাপে আটঘরিয়া  উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয় বুধবার (২৯ মে)। নির্বাচনে চেয়ারম্যান পদে মোঃ তানভীর ইসলাম , পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মোঃ মহিদুল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছাঃ তহমিনা সুলতানা বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

আজ রাতে ইভিএম এর সকল ভোট গণনা শেষে সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়েছে।
আটঘরিয়া  উপজেলায় ৪৫ টি ভোট কেন্দ্রের ফলাফলে সাবেক সফল  উপজেলা চেয়ারম্যান মোঃ তানভীর ইসলাম (মোটর সাইকেল ) ৪০ হাজার ৫৫৯ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী সাইফুল ইসলাম (ঘোড়া) পেয়েছেন ৩৪ হাজার ৭৬৭ ভোট। এই উপজেলায় ভোট পড়েছে ৫৪.৪৫ শতাংশ।
এছাড়া এই উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মোঃ মহিদুল ইসলাম (চশমা) ২৫ হাজার ১৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী ইকবাল হোসেন (মাইক) পেয়েছেন ১৫ হাজার ১৫০ ভোট। অপর তিন প্রার্থীর মধ্যে মোঃ আজিজুল গাফফার  (টিউবওয়েল ) ১৩ হাজার ৫৬১ ভোট মোঃ ইউসুফ  আলী প্রামানিক(তালা) ৮ হাজার ৩০৯ ভোট এবং মোঃ শামিম সরকার  (উড়োজাহাজ ) ১৩ হাজার ২৫ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছাঃ তহমিনা সুলতানা (হাঁস ) ২১ হাজার ৭০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোছাঃ আসমা খাতুন (ফুটবল) পেয়েছেন ১৪ হাজার ৬০৬ ভোট। অপর ছয় প্রার্থী মোছাঃ উম্মে  কুলসুম  আরা  (কলস) পেয়েছেন ৮ হাজার ৫৩৩ ভোট, মোছাঃ নীলা খাতুন (পদ্ম ফুল) পেয়েছেন ৪ হাজার ৭১১ভোট,মোছাঃ পামেলা খাতুন (প্রজাপতি) পেয়েছেন ৭ হাজার ৬১৯ ভোট৷  মোছাঃ রাশিদা পারভীন  (বৈদ্যুতিক পাখা) পেয়েছেন ৯ হাজার ৮১৪ ভোট মোছাঃ রুনা আক্তার (ফুলের টব ) পেয়েছেন ৩ হাজার ৩৪১ ভোট মোছাঃ সামেলা খাতুন  (সেলাই মেশিন ) পেয়েছেন ৪ হাজার ৮৮২ ভোট
আটঘরিয়া উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। একটি পৌরসভা ও ৫ টি ইউনিয়নের এই উপজেলায় মোট ভোটার ১ লাখ ৩৮ হাজার ৮৭১ জন। মোট ভোট কেন্দ্র ৪৫ টি।