আমতলীতে ঘূর্নিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১২:৩৪ অপরাহ্ণ, মে ৩০, ২০২৪

নাজমুল আহসান।ঘুর্ণিঝড় রিমেলের আঘাতে ক্ষতিগ্রস্ত আমতলী উপজেলার বিভিন্ন এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করেছেন বরগুনার জেলা প্রশাসক মোহাঃ রফিকুল ইসলাম।

আজ ২৯ মে বুধবার জেলা প্রশাসক মোহাঃ রফিকুল ইসলাম আমতলী পৌরসভার ফেরিঘাট,লঞ্চঘাট এলাকা এবং গুলিশাখালী ইউনিয়নের ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ, রাস্তাঘাট ও ঘরবাড়ি পরিদর্শন করেন। তিনি ঘূর্ণিঝড় উপদ্রুত এলাকার দুর্গত অসহায় মানুষের খোঁজ খবর নেন এবং ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

জেলা প্রশাসকের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন ও ত্রান সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম, সহকারী কমিশনার (ভূমি) মোঃ তারিক হাসান, জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটবৃন্দ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জামাল হোসাইন, গুলিশাখালী ইউপি চেয়ারম্যান এডভোকেট এইচ,এম মনিরুল ইসলাম সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।এছাড়াও আজ বরগুনা জেলা প্রশাসনের টীম, বেসরকারি সংস্থা এনএসএস, ওয়ার্ল্ড ভিশন ও ইসলামিক রিলিফের সহযোগিতায় উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভায় দুই সহস্রাধিক মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।