দেশ জুড়ে চলছে লুটপাট আর লুটপাট’ : ফরিদপুরে শামা ওবায়েদ

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:৩৫ অপরাহ্ণ, জুন ২, ২০২৪

সাজ্জাদ হোসেন।বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু বলেছেন, দেশ জুড়ে আওয়ামী ফ্যাসিস্ট সরকারের নেতা কর্মীরা লুটে পুটে খাচ্ছে। যার কারনে   দেশের জনগণ এখন ফুঁসে উঠেছে। দেশে এখন বিদ্যুতের দাম বাড়ছে, গ্যাসের দাম বাড়ছে। নিত্যপ্রয়োজনীয় সকল পন্য দ্রব্যমূল্যোর ঊর্ধ্বগতিতে জনগণ এখন দিশেহারা হয়ে পড়েছে।’

বৃহস্পতিবার (৩০ মে) বিকালে ফরিদপুরের নগরকান্দার লস্করদিয়া ওবায়েদ চত্বরে জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন এই ফ্যাসিস্ট সরকার জনগনের ভোটার অধিকার কেড়ে নিয়েছে। দেশে এখন গনতন্ত্রের ছিটেফোঁটা ও নেই।
নগরকান্দা উপজেলা বিএনপি এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।
 নগরকান্দা উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান বাবুল তালুকদারের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফের সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন- সালথা উপজেলা বিএনপির সভাপতি সিদ্দিকুর রহমান তালুকদার, নগরকান্দা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, সালথা উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক খায়রুল বাশার আজাদ, সহ-সভাপতি আলমগীর হোসেন বকুল, শিক্ষা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান চৌধুরী মুন্নু, পল্লি উন্নয়ন ও সমবায় সম্পাদক এস এম ইকরাম হোসেন লাবলু, বিএনপি নেতা তৈয়াবুর রহমান, ফরিদপুর জেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক হেলালউদ্দীন হেলাল, খায়রুজ্জামান প্রমূখ।
আলোচনা সভা শেষে সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন নগরকান্দা উপজেলা বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ রুহুল আমীন।