কেন্দুয়ায় “ফাইভ ব্রাদার্স সোস্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশন”এর আর্থিক অনুদান

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৩:৩৪ অপরাহ্ণ, জুন ৩, ২০২৪

কোহিনূর আলম।নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় “ফাইভ ব্রাদার্স সোস্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশন” ফাউন্ডেশনের পক্ষ থেকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে নগদ দেড় লাখ টাকা অনুদান প্রদান করা হয়েছে ।

রবিবার (২ জুন) দুপুরে “ফাইভ ব্রাদার্স সোস্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশন” ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলার রোয়াইলবাড়ি আমতলা ইউনিয়নের চর আমতলা গ্রামের ক্ষতিগ্রস্ত জসিম উদ্দিন (৪৫), শাহাম উদ্দিন (৪০) ও রুকন উদ্দিনের (৩৫) পিতা কৃষক আব্দুর রহমানের হাতে এ আর্থিক অনুদান তুলে দেয়া হয় ।
এর আগে রোয়াইলবাড়ি আমতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ লুৎফর রহমান আকন্দের পরিচালনায় ও “ফাইভ ব্রাদার্স সোস্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশন” ফাউন্ডেশনের প্রেসিডেন্ট ও সরারচর এস এস বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক মোঃ মুখলেছুর রহমান ভূঁঞার সভাপতিত্বে বক্তব্য রাখেন,  উক্ত ফাউন্ডেশনের ডিরেক্টর ও রোয়াইলবাড়ি ফাজিল মাদ্রাসার সহকারী অধ্যাপক মোঃ সিদ্দিকুর রহমান ভূঁঞা, ম্যানেজিং ডিরেক্টর ও মতিঝিল মডেল স্কুল এন্ড কলেজের প্রভাষক মোঃ সাইদুর রহমান ভূঁঞা, ইউনিয়ন স্বাস্থ্য পরিদর্শক শওকত আলী, ইউপি সদস্য হাবিবুর রহমান, বাচ্চু মিয়া প্রমুখ ।
সভাপতি তাঁর বক্তব্যে বলেন, কেবল গরীব, দুস্ত ও অসহায় মানুষের সেবার জন্য এ সংগঠন প্রতিষ্ঠিত হয়েছে । বিশেষ করে শিক্ষা, চিকিৎসা, অসহায় ও অস্বচ্ছল পরিবারের বিবাহ ও অন্যান্য ক্ষেত্রে সহায়তা প্রদান করে থাকি আমরা ।
প্রাপ্তী স্বীকার করে আব্দুর রহমান বলেন, এ সাহায্য পেয়ে ঘরটা তোলা যাবে । “ফাইভ ব্রাদার্স সোস্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশন” ফাউন্ডেশনকে আমি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই ।
এ সময় উপস্থিত ছিলেন, ফতেপুর স:প্র: বি: প্রধান শিক্ষক হারুন উর রশিদ, কাশেম খান উত্তর ছিলিমপুর স:প্র: বি: শিক্ষক বাকী বিল্লাহ, ডাক্তার হাবিবুর রহমান, সাবেক ইউপি সদস্য মোঃ তাজুল ইসলাম ও স্থানীয় ব্যক্তিবর্গ  ।
উল্লেখ্য গত ১২ মে দিবাগত রাত আনুমানিক ১২ টায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডে তিনটি বসতি ঘর, তিনটি রান্না ঘর, একটি অটো গাড়ী, নগদ টাকা ও আসবাবপত্রসহ ব্যাপক ক্ষয়ক্ষতি হয় পরিবারটির ।