কেন্দুয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থীদের সচিত্র

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:২২ অপরাহ্ণ, জুন ৪, ২০২৪

কোহিনূর আলম।নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ এর চতুর্থ ধাপে আগামী ৫জুন নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে ।বিভিন্ন কারণে গুরুত্বপূর্ন এ নির্বাচনের আর মাত্র একদিন বাকী ।

নির্বাচনের উষ্ণ হাওয়া বেডরুম থেকে শুরু করে মিনি পার্লামেন্ট খ্যাত চায়ের স্টল, রাস্তার মোড়, অলিগলি, খেলার মাঠ, হাওড় ও বিভিন্ন পথে প্রান্তে বইছে অবাধ ও নির্বিঘ্নে ।মোট ১৩জন প্রার্থীর চেয়ারম্যান পদপ্রার্থী ৫জনের মধ্যে প্রায় প্রত্যেকেরই রয়েছে বর্ণাঢ্য রাজনৈতিক ক্যারিয়ার ও নিজস্বতা ।

তবে স্থানীয়ভাবে কথিত আছে যে, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মোজাফরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এনএএম জাহাঙ্গীর চৌধুরী বর্তমান সংসদ সদস্যের খুুব কাছের বন্ধু সুলভ লোক, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও পাইকুড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির চৌধুরী উপজেলা আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী, জেলা পরিষদের সাবেক সদস্য ও চিরাং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোছা: সালমা আক্তারের রয়েছে অঢেল টাকা এবং জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মোঃ মিজানুর রহমান মাঠ চষে বেড়াচ্ছেন শুধু তাঁর পরিচিতির জন্যেই ।

অন্যদিকে উপজেলা পরিষদের একমাত্র দুই বারের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মোফাজ্জল হোসেন ভূঞা’র রয়েছে ইয়াং জেনারেশন ও খেটে খাওয়া সাধারণ মানুষের কাছে আকাশচুম্বী জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা । তাঁরা মনেপ্রাণে বিশ্বাস করেন সুখ-দুঃখের সব সময়ের ভরসা ও নির্ভরশীলতার জায়গা ঘোড়া প্রতীক নিয়ে দিন-রাত সব মানুষের দুয়ারে দুয়ারে ঘুরে বেড়ানো এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মানে একমাত্র উত্তরসূরী মোঃ মোফাজ্জল হোসেন ভূঞা ।