সন্ত্রাস করলে কোনো ছাড় নয়: এমপি লাবু চৌধুরী

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:০৬ অপরাহ্ণ, জুন ৫, ২০২৪

সাজ্জাদ হোসেন।ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী বলেছেন, এলাকায় শান্তি ও আইনের শাসন প্রতিষ্ঠা করা আমাদের দায়িত্ব। তাই এলাকায় কোনো সন্ত্রাসী থাকবে না।

কেউ সন্ত্রাস করলে তাকে আইনের হাতে তুলে দেব, সে যেই হোক। শুধু তাই নয়, সকলের সহযোগিতা নিয়ে মাদক কারবারি ও জুয়াড়িদেরও এই দেশ থেকে তাড়িয়ে দেব। আমরা সন্ত্রাস ও মাদকমুক্ত একটি সমাজ গড়তে চাই।

মঙ্গলবার (৪ জুন) বিকেলে নিজ নির্বাচনীয় এলাকা ফরিদপুরের নগরকান্দা উপজেলার চরযোশরদী ইউনিয়নের ধর্মদী গ্রামের বটতলা মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।তিনি আরো বলেন, এই সরকারের আমলে উন্নয়ন ছাড়া অনৈতিক কোনো কাজ হবে না।

এলাকায় সম্প্রদায়িকভাবে কেউ যেন মাথা চাড়া দিয়ে উঠতে না পারে, সেই ব্যবস্থা আমরা করব।হিন্দু-বৌদ্ধ ও খ্রিস্টান-মুসলিম একসঙ্গে যেভাবে দেশ স্বাধীন করেছিলাম, ঠিক সেইভাবে সবাই নিয়ে আমরা এগিয়ে যেতে চাই।চরযোশরদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. কামরুজ্জামান সাহেব ফকিরের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বকুল চৌধুরী, বেলায়েত হোসেন মিয়া, চরযোশরদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু আব্দুল্লাহ, যুবলীগ নেতা আজাদ হোসেন, মো. সাইফুজ্জামান বিপ্লব। এ ছাড়া স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।