নাচোলে নিরাপত্তা হিনতায় ভুগছেন ভুক্তভোগী এক নারী ও তার পরিবার

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:২৫ অপরাহ্ণ, জুন ৫, ২০২৪

মোঃ তুহিন।চাঁপাইনবাবগঞ্জের নাচোলে নিরাপত্তা হীনতায় ভুগছেন এক নারী ও তার পরিবার অভিযোগ পাওয়া গেছে। সে নারী হলেন নাচোল উপজেলার মাধবপুর গ্রামের বকুলের স্ত্রী সুলতানা সাথী।

ভুক্তভোগী ওই নারী জানান একই গ্রামের আব্দুর রহমান নামে এক ব্যক্তি প্রতিনিয়ত যখন তখন তাকে প্রাণ নাশোকের হুমকি দেয় এবং গত ২৮ মে সকাল সাড়ে ৯টার সময় আব্দুর রহমানের বাড়ির কাছে রাস্তাতে দেখতে পেয়ে আমার উপর ঝাঁপিয়ে পড়ে এবং এলো পাথরি মারধর করে শরীরে জখম করেন পরে আব্দুর রহমানের স্ত্রী ও মা ঘটনাস্থলে হাজির হলে তারাও আমাকেও মারধর করেন।

এই বিষয়ে নাচোল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এলাকাবাসী ও মেম্বার সূত্রে জানা যায় বকুল উত্তরবঙ্গ নামক একটি এনজিওতে চাকরি করত সে এনজিওর মালিকেরা পালিয়ে গেলে বকুল উপর আনোয়ারা খাতুন রুমা নামে এক মহিলা একটি মামলা দায়ের করেন এবং দুই মাস ছয় দিন হাজত কাটার পর জাবিন পেয়ে বাড়ি ফিরে আসেন। সে মামলার সাক্ষী হিসাবে আছেন আব্দুল রহমান। এছাড়াও আব্দুর রহমান যেখানে সেখানে বলেন বকুলকে কেটে ফেলে তার রক্ত দিয়ে গোসল করাবো।

এ বিষয়ে নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তারেকুর রহমান সরকার, জানান অভিযোগটি তদন্ত করে আদালতে প্রসিকিউশন পাঠানো হয়েছে।