কেন্দুয়ায় পরাজিত চেয়ারম্যান প্রার্থীদের সাথে নব নির্বাচিত চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:৩৬ অপরাহ্ণ, জুন ১০, ২০২৪

কোহিনূর আলম।নেত্রকোণার কেন্দুয়া উপজেলা পরিষদ নির্বাচনে নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন ভূঞা পরাজিত চেয়ারম্যান প্রার্থীদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও কুশল বিনিময় করেছেন । যা ইতোমধ্যে সোস্যাল মিডিয়ায় ও সর্ব সাধারণের কাছে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে ।

শনিবার (৮ জুন) সন্ধ্যার পর পরাজিত প্রার্থী একে একে নূরে আলম মোঃ জাহাঙ্গীর চৌধুরী (কাপ-পিরিচ), মোঃ হুমায়ুন কবির চৌধুরী (দোয়াত-কলম) ও মোহাম্মদ মিজানুর রহমান (আনারস) এর সাথে তাঁদের নিজ বাসায় গিয়ে মিষ্টিমুখ করিয়ে ফুলের মালা পড়িয়ে দেয়ার পাশাপাশি সহমর্মিতা প্রকাশ করেন এবং তিনি সবার আন্তরিক সহযোগিতা কামনা করেন । এরপর পরাজিত চেয়ারম্যান প্রার্থীরাও নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন ভূঞাকে মিষ্টিমুখ করিয়ে ফুলের মালা পড়িয়ে আশীর্বাদ করেন । সেই সাথে কেন্দুয়া উপজেলাকে আধুনিক, স্মার্ট ও উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করেন ।
এ বিষয়ে নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন ভূঞা’র সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, এটা রাজনৈতিক সংস্কৃতি ও সৌজন্যতার অংশ । যদিও এক জনের সাথে দেখা করতে পারি নি । তিনি বাসায় ছিলেন না । তবে অচিরেই দেখা করবো । আমি চাই প্রত্যেকের সহযোগিতা ও অংশগ্রহণে কেন্দুয়ার  সার্বিক উন্নয়নের গতি আরো এগিয়ে যাবে । এছাড়াও তিনি পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়নে জন সাধারণ ও নেতাকর্মীদের সাথে দেখা করবেন বলে জানান ।
উল্লেখ্য গত ৫ জুন চতুর্থ ধাপে অনুষ্ঠিত নির্বাচনে সাবেক ছাত্রলীগ নেতা ও পর পর দু’বারের ভাইস চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন ভূঞা ঘোড়া প্রতীকে ৩৭,০৭০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হোন । এ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন মোট ৫ জন ।