রানীশংকৈলে উপজেলা পরিষদে বিদায় ও নবনির্বাচিত চেয়ারম্যান গনের বরণ

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, জুন ১০, ২০২৪

মো: নাইয়ুম ইসলাম।ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা প্রশাসনের আয়োজনে ৯জুন রবিবার বিকালে উপজেলা হলরুমে উপজেলা পরিষদের পুরাতন চেয়ারম্যানদের বিদায় ও নবনির্বাচিত চেয়ারম্যানদের বরন করা হয়।

বরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুল হাসানের সভাপতিত্বে নবনির্বাচিত চেয়ারম্যান আহাম্মেদ হোসেন বিপ্লব বলেন, সরকারি দপ্তরের কর্মকর্তারা সঠিক ভাবে দার্য়িত্ব পালন করলে জনগনের সকল প্রকার প্রত্যাশা পূরণ করা সম্ভব হবে। বিশেষ করে হাসপাতাল, উপজেলা প্রকৌশলী,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, ভ’মি অফিস ও কৃষি অফিস। এগুলোতে জনগণের অনেক চাহিদা থাকে তা নিয়ম অনুযায়ী বাস্তবায়ন করতে হবে। তিনি আরো বলেন আমার কোন চাওয়া পাওয়া নেই আপনাদের সেবা করাই আমার মুল লক্ষ্য। আমি বিপ্লব সারা জীবন আমি বিপ্লব হিসাবে আপনাদের মাঝে বেঁচে থাকতে চাই।
অনুষ্ঠানে পল্লী বিদ্যুৎতের ডিজিএম নেজামুল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ভাইসচেয়ারম্যান সোহেল রানা ও মহিলা ভাইসচেয়ারম্যান শারমিন আক্তার। বিদায়ী ভাইসচেয়ারম্যান শেফালী বেগম,জেলা পরিষদের সদস্য আব্দুল বাতেন স্বপন, উপজেলা আ’লীগের যুগ্ন সম্পাদক মামুনুর রশীদ এলবাট, পৌর আ’লীগের সভাপতি জাহাঙ্গীর আলম,অধ্যক্ষ নবাব আলী ও মহাদেব বসাক,সমাজ সেবা কর্মকর্তা আব্দুর রহিম,কৃষি কর্মকর্তা সইদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, জিতেন্দ্র নাথ বর্ম্বন,মতিউর রহমান,আবুল কাসেম,আঃ বারি,মাধ্যমিক শিক্ষা অফিসার তোবারক আলী,উপজেলা জাতীয় পাটির আহŸায়ক জাহাঙ্গীর আলম,প্রেসক্লাব সভাপতি মোবারক আলী ও সহ সভাপতি হুমায়ুন কবির। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মি,দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।