কালিয়াকৈরে ডিস ব্যবসাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ,গ্রেফতার ২

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:০৫ অপরাহ্ণ, জুন ১২, ২০২৪

জিসান ইজাজ ।গাজীপুরের কালিয়াকৈর ডিশ লাইন ব্যবসার লেনদেনকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে তিনজন আহত হয়েছেন। ওই ঘটনায় দুই জনকে আটক করেছে কালিয়াকৈর থানার পুলিশ।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার পূর্ব চান্দরা সরকারবাড়ী মাছ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ওই ঘটনায় দুইজনকে আসামি করে জাকির দেওয়ান কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

আহতরা হলেন, উপজেলার পূর্ব চান্দরা সরকারবাড়ী এলাকার মৃত বজলু মিয়ার ছেলে মহসিন আলী (৪০), রেজাউল দেওয়ানের ছেলে নাইম দেওয়ান (২৯), মৃত সিরাজ দেওয়ানের ছেলে জাকির দেওয়ান (৪২)।

অভিযুক্তরা হলেন, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পূর্ব চান্দুরা সরকার বাড়ি এলাকার সরবেশ আলির ছেলে আশিকুজ্জামান বকুল (৪২),পারভেজ দেওয়ানের ছেলে সুমন দেওয়ান (২২)। স্থানীয় ও থানায় অভিযোগ সূত্রে জানা যায়, জাকির হোসেন চান্দরা এপেক্স লেনজারি গেটে পৌঁছালে পূর্ব শত্রুতার জেরে আশিকুজ্জামান বকুল ও সুমন দেওয়ান অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং এলোপাথারী মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। এ সময় তার ডাকে ভাতিজির জামাই মহসীন মিয়া এগিয়ে আসলে আশিকুজ্জামান বকুল চাইনিজ কুড়াল দিয়ে মহসিন মিয়াকে হত্যার উদ্দেশ্যে মাথা লক্ষ্য করে স্বজোরে কোপ দিলে তার কপালের মাঝখানে গুরুতর রক্তাক্ত জখম করে। তখন সুমন দেওয়ানো তার হাতে থাকা ধারালো চাপাতি দিয়ে জাকির হোসেনের ভাতিজির জামাইকে হত্যার উদ্দেশ্যে মাথা লক্ষ্য করে কোপ দিলে সেই কোপ তার ভাতিজি জামাই ফিরাইতে যায় তার বাম হাতের কবজির উপরে লাগলে গুরুতর রক্তাক্ত জখম হয়। তখন মহসিন মিয়া অজ্ঞান হইয়ে নিচে পরে থাকে।

তখন জাকির হোসেনের ডাক চিৎকারে আশেপাশের লোকজন আসলে বিবাদীরা হুমকি দেয় ঘটনার বিষয় নিয়া কেউ কোন প্রকার বাড়াবাড়ি করিলে খুন জখম করা সহ বড় ধরনের ক্ষতি সাধিত করবে। এ সময় আশেপাশের লোকজন এগিয়ে আসলে বিবাদীদ্বয়কে চাইনিজ কুড়াল ও চাপাতি সহ আটক করে থানায় সংবাদ দিলে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিবাদীদ্বয় সহ চাইনিজ কুড়াল ও চাপাতি হেফাজতে নেন। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

কালিয়াকৈর থানার (ওসি) অপারেশন জুবায়ের হোসেন জানান, ডিশ ব্যবসাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেশীয় ধারালো অস্ত্রসহ ২ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।