অগ্রণী ব্যাংক নাসিরনগর উপজেলা শাখার উদ্বোধন

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:৩৫ অপরাহ্ণ, জুন ১২, ২০২৪

আশিকুর রহমান চৌধুরী পনি।ব্যাংকিং সেবাকে আরও সম্প্রসারিত করার লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় অগ্রণী ব্যাংক পিএলসি এর “নাসিরনগর শাখা”নামে অগ্রণী ব্যাংকের ৯৭৮ তম নতুন একটি শাখার উদ্বোধন করা হয়েছে।

আজ বুধবার (১২ জুন‘)সকালে উপজেলা সদরের প্রাণকেন্দ্র এম আর টাওয়ারের ২য় তলায় অগ্রণী ব্যাংক পিএলসি শাখার উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও অগ্রণী ব্যাংক পিএলসি‘র সাবেক পরিচালক কবি ও কথা সাহিত্যিক মফিজ উদ্দিন আহমেদ।

অগ্রণী ব্যাংক পিএলসি এর কুমিল্লা সার্কেলের মহাব্যবস্থাপক মো: আবু হাসান তালুকদারের সভাপতিত্বে শাখার উদ্বোধক ছিলেন অগ্রণী ব্যাংক পিএলসি এর উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী আবদুর রহমান। প্রিন্সিপাল অফিসার মো: জিয়াউর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মো: ইমরানুল হক ভূইয়া ও ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট মো: মফিজুল ইসলাম।

শাখা ব্যবস্থাপক সবুজ মিয়ার সার্বিক তত্ত্বাবধানে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অগ্রণী ব্যাংক পিএলসি এর ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক কার্যালয়ের উপমহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মো: শফিকুর রহমান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আবু আহমেদ মো: কামরুল হুদা, ব্রাহ্মণবাড়িয়া অগ্রণী ব্যাংক অফিসার সমিতির সভাপতি ও শাখা ব্যবস্থাপক মো: মোবারক হোসেন, ব্রাহ্মণবাড়িয়া অগ্রণী ব্যাংক অফিসার সমিতির সাধারণ সম্পাদক ও শাখা ব্যবস্থাপক মো: ছাখিউর রহমান,অসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মো: তৌহিদুর রহমান,সাংবাদিক আকতার হোসেন ভূইয়া,ব্যবসায়ী গাজিউর রহমান,জিল্লুর রহমান।এসময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিটা আক্তারসহ সাংবাদিক,স্থানীয় ব্যবসায়ী,পেশাজীবী,অগ্রণী ব্যাংকের কর্মকর্তা-কর্মচারী,শুভাকাঙ্খী ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।