সাফ অনূর্ধ্ব ১৬ নারী দলের সেরা গোলরক্ষক ইয়ারজান পেল পাঁকা বাড়ি

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:৩০ অপরাহ্ণ, জুন ১২, ২০২৪

শাহিনুর রহমান।আজ ১২/৬/২০২৪ রোজ বুধবার বেলা ১১ টায় সাফ অনূর্ধ্ব ১৬ নারী দলের সেরা গোলরক্ষক ইয়ারজানের বাড়ি উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ জহিরুল ইসলাম

আজ থেকে তিন মাস আগেও ইয়ারজানেরা থাকতো ছোট্ট একটি টিনের ভাঙ্গা ঘরে বৃষ্টি হলে পরতো পানি কিন্তু ভাগ্যের চাকা ঘুরে যাওয়ার কারণে আজ থেকে সে থাকবে ইটের  পাকা ঘরে।

ঘর পেয়ে খুবই আনন্দিত ইয়ারাজান ও তার বাবা মা। আনন্দিত এলাকাবাসী ইয়ারজান বলেন, আমি খুবই আনন্দিত আমি এই দিনটারই অপেক্ষায় ছিলাম, আমার স্বপ্ন ছিল এমন একটি পাকা বাড়ির যেখানে আমি আমার বাবা-মা সহ থাকবো আমি খেলাধুলার জন্য  বাইরে থাকলে যাতে নিশ্চিন্ত থাকতে পারি, এবং খেলাধুলায় বেশি মনোযোগ দিয়ে দেশের জন্য ভালো কিছু বয়ে আনতে পারি, এখন আমি নিশ্চিন্তে খেলাধুলা করতে পারবো বাইরে থাকলেও আমার তেমন কোন চিন্তা হবে না কারণ আমার বাবা মা অন্তত রাতে শান্তি মত ঘুমাতে পারবে।

জেলা প্রশাসক মোহাম্মদ জহিরুল ইসলাম ইয়ারজান ও তার পরিবারের হাতে ঘরের চাবি উঠিয়ে দেন,দোয়া ও মিষ্টি বিতরণ এর মধ্য দিয়ে ঘরের  উদ্বোধন করেন এ সময় উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ সাইয়েদ নুরী আলম (চেয়ারম্যান ৭ নং হাড়িভাষা ইউপি) জনাব মো: জুলহাস উদ্দিন( ইউপি সদস্য ৫ নং ওয়ার্ড হাড়িভাসা) এটিএম আখতারুজ্জামান ডাবলু (ক্রিয়া সংগঠক হাড়িভাসা)  আরো উপস্থিত ছিলেন স্থানীয় লোকজন সহ গণমাধ্যম কর্মীরা।