আপনদের পাশে আমৃত্যু থাকতে চাই: জনাব আকবর হোসেন মনির

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২:০৯ অপরাহ্ণ, জুন ১৬, ২০২৪

মোঃ পারভেজ হোসেন।গত ৫ই জুন ২০২৪ ইং অনুষ্ঠিত হয়ে গেল ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন। ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইসচেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন সাবেক ছাত্রনেতা আকবর হোসেন মনির। তার জন্ম ফরিদগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ড চরবসন্ত গ্রামে। তিনি সাবেক ফরিদগঞ্জ পৌরসভার ছাত্রলীগের সাধারন সম্পাদক ও ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এই নির্বাচনে তার প্রতিদ্বন্ধি প্রার্থী ছিল ২ জন। এক ছিল মোঃ আবু সুফিয়ান শাহীন, তার মার্কা ছিল চশমা। তিনি ভোট পেয়েছেন ১৮৩৮৫ ভোট, আরেকজন ছিল কামারুজ্জামান সবজ, তার মার্কা ছিল বই। তিনি ভোট পেয়েছেন ৯২০৭। আর নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান জনাব আকবর হোসেন মনির পেয়েছেন ৫৫০৪৭ ভোট।

নির্বাচনের পরে গতকাল ১৫ ই জুন রাত ৮টার সময় জনাব আকবর হোসেন মনিরকে ফুলের শুভেচ্ছা দেন ফরিদগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃত্ববৃন্দ।

এই সময় নর্বনির্বাচিত ফরিদগঞ্জ উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান বলেন, আপনারা আমাকে যে ভালোবাসা দেখিয়েছেন,,আমি আপনাদের প্রতি চিরকৃতজ্ঞ। আপনারা যখন যে বিপদে পড়েন,,তখন শুধু আমাকে একটু স্মরণ করিয়েন,, আপনাদের সব বিপদে পাশে থাকার চেষ্টা করব।