কেন্দুয়ায় বর্ণিল আয়োজনে আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৬:০৩ অপরাহ্ণ, জুন ২৩, ২০২৪

কোহিনূর আলম।নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় নানা আয়োজনে উপমহাদেশের অন্যতম ঐতিহ্যবাহী ও প্রাচীন সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে ।

রবিবার (২৩ জুন) সকাল ৭টায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে দিনটির শুভ সূচনা হয় ।

বেলা ১১ টায় বর্ণাঢ্য আনন্দ র‍্যালি পৌর সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধু মুর‍্যালে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে জাতির পিতা শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা নিবেদন করা হয় ।

দুপুর ১২ টায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে প্লাটিনাম জয়ন্তী কেক কাটার পরপরই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.আসাদুল হক ভূঞার সঞ্চালনায় ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

দুপুর ১ টায় বাংলাদেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীর অংশ হিসেবে দলীয় ও সাধারণ মানুষের মাঝে গাছের চারা বিতরণ করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.কামরুল হাসান ভূঞা, মো.তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো.হুমায়ুন কবীর ভূঁইয়া, মোস্তাফিজ উর রহমান বিপুল, আনোয়ারুল হক কনক, যুবলীগ নেতা আল মামুন কোকিল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকির আলম ভূঞা, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো.শফিকুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মো. এরশাদ মিয়া, যুব মহিলা লীগের সভাপতি কল্যাণী হাসানসহ উপজেলা আওয়ামী লীগ ও ভাতৃপ্রতিম সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ।

আলোচনা শেষে কান্দিউড়া মসজিদের পেশ ঈমাম মওলানা মোকাররম হোসেনের পরিচালনায় বাঙালি জাতির মহানায়ক স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকল মুক্তিকামী দেশপ্রেমিকদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া-মোনাজাত করা হয় ।
সর্বশেষ বিকাল ৫টায় নেত্রকোণা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের বর্তমান সাংসদ ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু এঁর পক্ষে আনন্দ মিছিল ও র‍্যালী অনুষ্ঠিত হয় ।