জমজমাট আয়োজনে পালিত হলো আওয়ামী লীগের ৭৫তম(প্লাটিনাম জয়ন্তী)প্রতিষ্ঠা বার্ষিকী

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:২৫ অপরাহ্ণ, জুন ২৫, ২০২৪

মো: নাইয়ুম ইসলাম।ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্লাটিনাম জয়ন্তী ও সাফল্যের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‍্যালি,কেক কাটা,আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২২.০৬.২০২৪ইং) সকাল ১০ ঘটিকায় দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন মাধ্যমে শুরু হয় দিনের কর্মসূচি। হরিপুর  উপজেলার ছয়টি ইউনিয়ন থেকে আগত বাংলাদেশ আওয়ামী লীগের সমর্থিত  নেতাকর্মীগন উপস্থিত হয়ে সকাল  ১১:০০ ঘটিকায়  দলীয় কার্যালয় হতে  বাদ্যযন্ত্রসহ র‍্যালি শুরু হয়ে হরিপুর সদর উপজেলা  প্রধান প্রধান সড়ক গুলোতে প্রদক্ষিণ করে এবং  বঙ্গবন্ধুর মূরালে পুষ্পমাল‍্য অর্পণ করে দলীয় কার্যালয়ে এসে র‍্যালি শেষ হয় ।এরপরে শুরু হয় কেক কাটা আলোচনা সভা ও মিলাদ মাহফিল। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও হরিপুর উপজেলা আওয়ামী লীগ শাখার সহ-সভাপতি প্রভাষক মোঃ আব্দুল কাইয়ুম পুষ্প।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান ও কৃষক লীগের সভাপতি অধ্যক্ষ মোঃ রিয়াজুল ইসলাম সরকার,বাংলাদেশ আওয়ামী লীগ হরিপুর উপজেলা শাখা ও মোহাম্মদ আনিসুজ্জামান শান্ত জেলা সদস্য হরিপুর-ঠাকুরগাঁও।
আলোচনা সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগ হরিপুর উপজেলা শাখার সফল সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মোহাম্মদ জিয়াউল হাসান মুকুল । এস এম আলমগীর সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ হরিপুর উপজেলা শাখা সহ আরো অনেকে।
অধ্যক্ষ মোঃ সৈয়দুর রহমান , মোসলেম উদ্দিন সরকারি ডিগ্রী কলেজ হরিপুর ঠাকুরগাঁও, মোঃ জামাল উদ্দিন প্রধান শিক্ষক ও সাবেক জেলা সদস্য, হরিপুর ঠাকুরগাঁও, মোহাম্মদ আব্দুল জলিল সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ হরিপুর  উপজেলা শাখা, সাবিনা ইয়াসমিন রিপা, যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ হরিপুর উপজেলা শাখা, মোঃ আমজাদ হোসেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ  হরিপুর উপজেলা শাখাসহ আরো উপস্থিত ছিলেন হরিপুর উপজেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
পরিশেষে মিলাদ মাহফিল ও মোনাজাতের মাধ্যমে দলীয় কার্যালয়ে উক্ত প্লাটিনাম জয়ন্তী, ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকীর  সমাপ্তি ঘটে।