শিবগঞ্জে প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:৩৮ অপরাহ্ণ, জুন ১২, ২০২৪

মিজানুর রহমান।বগুড়া শিবগঞ্জে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে ২৪/৭ ( সার্বক্ষণিক) স্বাভাবিক  প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ( ১১ জুন) সকালে হাফিজার রহমান অডিটরিয়ামে  উপজেলা পরিবার পরিকল্পনা কার্যলয়ের আয়োজনে ও এমসিএইচ- সার্ভিসেস ইউনিট, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ব্যাবস্থাপনায় কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন   জেলার পরিবার পরিকল্পনার উপ- পরিচালক মোঃ রফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডাঃ রেজাউল আলম জুয়েল। এসময় উপস্থিত ছিলেন  সভাপতি ও ওজিএসবি বগুড়া জেলা শাখার সহযোগী অধ্যাপক ডাঃ রাজিয়া সুলতানা,  সিসি পরিবার পরিকল্পনা জেলা শাখার সহকারী পরিচালক শামসুজ্জামান,  মোহাম্মদ আলী হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ( গাইনি) ডাঃ মাফরুহা জাহান,  উপজেলা সহকারী কমিশনার ভূমি তাসনিমুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নব নির্বাচিত উপজেলা   চেয়ারম্যান মোস্তাফিজার রহমান মোস্তা,  সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, উপজেলা  পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মাহবুবুর রহমান,  উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম ফকির প্রমূখ।