কেন্দুয়া প্রেসক্লাবে মধু মাস উদযাপন উপলক্ষে মধু মেলা

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:৫০ অপরাহ্ণ, জুন ১৬, ২০২৪

কোহিনূর আলম।নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় দেশীয় ফলে মধু মাস উদযাপন উপলক্ষে “মধু মেলা”র উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ও কেন্দুয়া প্রেসক্লাবের উপদেষ্টা ইমদাদুল হক তালুকদার ।

শনিবার (১৫ জুন) দুপুরে ঐতিহ্যবাহী কেন্দুয়া প্রেসক্লাবের আয়োজনে কেন্দুয়া প্রেসক্লাব কার্যালয়ে এ “মধু মেলা” র উদ্বোধন করা হয় ।

দেশীয় ফলের মধ্যে ছিলো -আম, জাম, জামরুল, কাঁঠাল, লিচু, ভাঙ্গি, পেয়ারা, লটকন, কামরাঙা কলা প্রভৃতি । এছাড়াও ছিলো বিভিন্ন দেশীয় পিঠার সমাহার ।

কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আব্দুল ওয়াহাবের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার ও কেন্দুয়া প্রেসক্লাবের উপদেষ্টা ইমদাদুল হক তালুকদার, কেন্দুয়া থানা অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক (পিপিএম- সেবা) ।

উপজেলা নির্বাহী অফিসার ও কেন্দুয়া প্রেসক্লাবের উপদেষ্টা ইমদাদুল হক তালুকদার তাঁর বক্তব্যে বলেন, এমন সুন্দর একটি অনুষ্ঠানের আয়োজন করার জন্যে কেন্দুয়া প্রেসক্লাবকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন । তিনি আরো বলেন, কিছু দিন আগেই কেন্দুয়াকে লোক সংস্কৃতির রাজধানী হিসেবে দেশে-বিদেশে ব্র্যান্ডিং করার জন্যে উপজেলা প্রশাসনের আয়োজনে একটি ব্যাগ উদ্বোধন করেন জেলা প্রশাসক শাহেদ পারভেজ । কেন্দুয়া প্রেসক্লাবের এ আয়োজনটি এরই একটি ধারাবাহিকতা মনে করি ।

এ সময় উপস্থিত ছিলেন,  কেন্দুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ লিয়াকত আলী চৌধুরী কাজল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, আব্দুল হাই সেলিম, সাবেক সাধারণ সম্পাদক সেকুল ইসলাম খান, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ দিল বাহার খান, দপ্তর সম্পাদক কিশোর কুমার শর্মা , অর্থ সম্পাদক মতিউর রহমান, পাঠাগার সম্পাদক মোঃ লুৎফর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আব্দুল্লাহ, সম্মানিত সদস্য ও পালা-নাট্যকার রাখাল বিশ্বাস, সম্মানিত সদস্য আবু বকর ছিদ্দিকসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ ও সুধীজন ।