নওগাঁয় শুরু হয়েছে ১০ দিনব্যাপী উদ্যোক্তা মেলা

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:৩৬ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২৪

মোঃ আখতারুজ্জামান,নওগাঁ।নওগাঁয় ১০ দিনব্যাপী বিসিক উদ্যোক্তা মেলার উদ্বোধন করা হয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত সর্বসাধারণের জন্য মেলা উন্মুক্ত থাকবে।

নওগাঁ বিসিকের উপব্যবস্থাপক শামীম আক্তার মামুনের সভাপতিত্বে শুক্রবার বিকাল ৪ টায় শহরের এটিএম মাঠে বেলুন-ফেস্টুন উড়িয়ে এবং ফিতা কেটে মেলার উদ্বোধন করেন নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজামউদ্দিন জলিল জন। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মিল্টন চন্দ্র রায়, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ গাজীউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক সোহেল রানা,চেম্বার অফ কমার্স ইন্ডাস্ট্রি এর সভাপতি মোঃ ইকবাল শাহরিয়ার রাসেল, সহ-সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান ।

এবারের মেলায় মোট ৬৩টি স্টল স্থান পেয়েছে। এসব স্টলে মেলার উদ্যোক্তাদের তৈরি বিভিন্ন রঙের বাহারি পোশাক, ছোট শিশুদের কাপড়, পাটের তৈরি বিভিন্ন সামগ্রী, মেয়েদের রূপচর্চার নানা-সামগ্রী, নানা স্বাদের আচার, দেশি-বিদেশি মেকাপ, হস্তশিল্প ও মৃৎশিল্প সামগ্রী মেলায় স্থান পেয়েছে। মেলায় নওগাঁর উদ্যোক্তা ছাড়াও ঢাকা, গাইবান্ধা ও বগুড়াসহ বিভিন্ন এলাকার উদ্যোক্তারা স্টল সাজিয়ে বসেছেন। উদ্বোধনী দিনেই মানুষের পদচারণায় মুখরিত ছিল বিসিক উদ্যোক্তা মেলা। মেলায় অংশগ্রহণ করতে পেরে খুশি উদ্যোক্তারাও। আগামীতেও এই আয়োজন অব্যাহত থাকবে প্রত্যাশা তাদের। ১০ দিনব্যাপী মেলা জমজমাট করতে মেলা প্রাঙ্গণে শিশুদের বিনোদনের জন্য বিভিন্ন রাইডের ব্যবস্থা রাখা হয়েছে। এছাড়া প্রতিদিন সন্ধ্যায় মেলা প্রাঙ্গণে আয়োজন করা হয়েছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।