শেরপুরে ভ্রাম্যমাণ আদালতে দুই মাদক সেবীকে কারাদণ্ড

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১১:৫০ পূর্বাহ্ণ, মার্চ ১৩, ২০২৪

মোঃ মুরাদ মিয়া,শেরপুর। শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও শেরপুর জেলা প্রশাসন ১২ মার্চ মঙ্গলবার দুপুরে শেখহাটি ও চাপাতলী মহল্লায় মাদক বিরোধী যৌথ অভিযান চালিয়ে মিস্টার (২৫) ও মোঃ শফিকুর ইসলাম (৪৮) নামে দুই মাদক সেবীকে ভ্রাম্যমাণ আদালতে প্রত্যেককে তিন মাস করে বিনাশ্রম কারাদণ্ড এবং ১০০ টাকা করে অর্থদণ্ড প্রদান করেছে।

দণ্ডপ্রাপ্ত মাদক সেবীরা হলো: শেরপুর পৌরসভার শেখহাটি মহল্লার আয়নাল হকের ছেলে মিষ্টার ও চাপাতলী কসাই পট্টী মহল্লার মৃত হামেজ উদ্দিনের ছেলে মোঃ শফিকুল ইসলাম।

জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ ছিদ্দিকুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স মঙ্গলবার দুপুরে শেরপুর পৌরসভার শেখহাটি ও চাপাতলী মহল্লায় মাদক বিরোধী পৃথক দুটি অভিযান চালায়। এসময় শেখহাটি মহল্লা থেকে মাদক সেবী মিস্টারকে হেরোইন সেবনকালে আটক করা হয়। পরে তাকে জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সালাউদ্দিন বিশ্বাস মিস্টারকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা অর্থদণ্ড এবং অনাদায়ে আরো তিন দিনের কারাদণ্ডাদেশ দেন।
অপরদিকে একই দিন চাপাতলী মহল্লা থেকে মোঃ শফিকুল ইসলামকে হেরোইন সেবনকালে হাতেনাতে আটক করা হয়। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম আল আমীন মোঃ শফিকুল ইসলামকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ১০০ টাকা অর্থদণ্ড এবং অনাদায়ে আরো তিন দিনের কারাদণ্ডাদেশ দেন। এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ ছিদ্দিকুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, দণ্ডপ্রাপ্ত ওই দুই মাদক সেবীকে শেরপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।