পঞ্চগড়ে রেলওয়ে স্টেশন মাষ্টার মোঃ মাসুদ পারভেজ এর সহায়তায় হারানো মালামাল উদ্ধার

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৩:২৮ অপরাহ্ণ, মে ৯, ২০২৪

মোঃ জাহাঙ্গীর আলম।ঢাকা থেকে পঞ্চগড় গামী দ্রুতযান এক্সপ্রেস এ র ২০ কেজি মালমাল ক্যাটারিং এর দুজন চুরি করে বিক্রি করেছেন। পরবর্তীতে পঞ্চগড় রেলওয়ে স্টেশন মাষ্টার মোঃ মাসুদ পারভেজ এর সহায়তায় অর্ধেক মালামাল উদ্ধার হয়েছে।

জানা যায় পঞ্চগড় জেলা সদরের মারেয়া গ্রামের জনৈক কাশেম এর ভাই ঢাকা থেকে মাছ, মাংস, মুরগী ও কিছু শুকনো খাবার বস্তাবন্দি করে গত ৮-০৫-২৪ ইং তারিখে রাত আটটায় দ্রুতযান এক্সপ্রেস এর মাধ্যমে পঞ্চগড় এ পাঠান। সেই মোতাবেক তার ভাই কাশেম আজ (৯মে) সকাল আটটায় পঞ্চগড় রেলওয়ে স্টেশন এ উপস্থিত হন।

পরে দ্রুতযান এক্সপ্রেস স্টেশনে পৌছালে স্টেশন মাষ্টার এর মাধ্যমে অনেক খোজাখুজি করেও মালামাল এর বস্তা পাওয়া যায়নি।যার ফলে স্টেশন মাষ্টার মোঃ মাসুদ পারভেজ সি সি ক্যামেরার সাহায্য নিয়ে জানতে পারেন যে ক্যাটারিং এর স্টাফ মোঃ সোনা মিয়া(৪০) ও মোঃ শান্ত (২১) উক্ত মালামালের বস্তা ট্রেন থেকে নামিয়ে নেন।

আজ সকাল সাড়ে এগারোটায় তাদের দুজনকে ডেকে এনে জিজ্ঞাসাবাদ করলে তারা সীকারোক্তি দেন যে মালামাল নিয়ে তারা স্থানীয় হোটেল ব্যবসায়ী আশিরুল ওরফে মুরগা-র কাছে বস্তাসহ মালামাল বিক্রি করেন।
আশিরুল (মুরগা) এর সাথে যোগাযোগ করে অর্ধেক মালামাল উদ্ধার হয়েছে। গরুর মাংস ও মুরগির মাংস তিনি রান্না করেছেন বলে জানিয়েছেন। এবিষয়ে স্টেশন মাষ্টার মোঃ মাসুদ পারভেজ জানান এ ঘটনাটি রেলের জন্য অপমানজনক। তাদের দুজনকে ই আইনের আওতায় আনা হবে।
শেষ খবর পাওয়া পর্যন্ত আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়নি।